মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:২৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

রাঙ্গুনিয়ার মাহবুব হত্যার আসামী যুবলীগনেতা জাশেদ গ্রেপ্তার

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২

রাঙ্গুনিয়ার মাহবুব হত্যার আসামী যুবলীগনেতা জাশেদ গ্রেপ্তার।

এম.মতিন/চট্টগ্রাম ব্যুরো:

রাঙ্গুনিয়ার আলোচিত হাফেজ মাহবুব আলম হত্যা মামলার পলাতক আসামী রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাশেদ চৌধুরীকে (৪৭) ফেনী থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার (১৯ জানুয়ারি) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল এলাকায় একটি যাত্রীবাহী বাস থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল এম এ ইউসুফ।

গ্রেপ্তারকৃত জাশেদ চৌধুরী রাঙ্গুনিয়া উপজেলার ইসলামপুর ইউনিয়নের পেয়ার মোহাম্মদ চৌধুরীর বাড়ির আব্দুল মান্নান চৌধুরীর ছেলে।

জানা যায়, ২০১৪ সালের ১৬ নভেম্বর রাঙ্গুনিয়ার ইসলামপুর ইউনিয়নের গলাছিপা এলাকায় চায়ের দোকান থেকে হাফেজ মোঃ মাহবুব আলমকে তুলে নিয়ে যায় একদল দুর্বৃত্ত। পরে দুর্বৃত্তরা তাকে প্রথমে লোহার রড দিয়ে বেধড়ক পেটায়, এর পর পায়ের গোড়ালি কেটে দেয়। পায়ের গোড়ালি কেটে দেওয়ার পর মৃত্যু নিশ্চিত করতে গুলি করা হয়। এ ঘটনায় ওই বছরের ২১ নভেম্বর রাঙ্গুনিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের স্ত্রী।

চাঞ্চল্যকর মামলাটির আসামি জাশেদ দীর্ঘ ৮ বছর ধরে পলাতক ছিলেন। একপর্যায়ে তাকে গ্রেফতারে কাজ শুরু করে র‌্যাব। গতকাল (মঙ্গলবার) দিবাগত রাতে জাশেদ একটি বাসযোগে ঢাকা থেকে চট্টগ্রাম আসছিলেন। গোপন সূত্রে সংবাদ পেয়ে ফেনীর মহিপাল এলাকায় অবস্থান নেয় র‌্যাব। সেখানে ওই বাস থামিয়ে জাশেদকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৭ চট্টগ্রামের অধিনায়ক লে. কর্নেল এম এ ইউসুফ বলেন, এলাকায় আধিপত্য বিস্তার, কাঠ ও বালু ব্যবসার বিরোধের জেরে মাহবুবকে হত্যা করেন জাশেদ ও তার সহযোগীরা। তার বিরুদ্ধে রাঙ্গুনিয়া থানায় ডাকাতি ও চাঁদাবাজির চারটি মামলা রয়েছে। তাকে রাঙ্গুনিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ