শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:৩১ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

চিত্র নায়িকা রাইমা ইসলাম শিমু স্বামীর হাতেই খুন

সুদীপ দেবনাথ (রিমন সূর্য)
প্রকাশকালঃ মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২

ক্রাইম রিপোর্টার: সুদীপ দেবনাথ (রিমন সূর্য) ঢাকার কেরানীগঞ্জ থেকে চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি (৪৫) মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তার মরদেহ উদ্ধার করে ঢাকায় স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ ও মিটফোর্ড হাসপাতালে মর্গে রাখা হয়েছিল। জানা গেছে, গেল দুদিন ধরে নিখোঁজ ছিলেন শিমু৷ অবশেষে সোমবার (১৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে কেরানীগঞ্জের হযরতপুর ব্রিজের কাছে তার বস্তাবন্দি মৃত দেহ উদ্ধার করে কেরানীগঞ্জ থানা পুলিশ। কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সালাম মিয়া বলেন, সকাল ১০টার দিকে কেরানীগঞ্জ থেকে রাইমা ইসলাম শিমু নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ মিটফোর্ড হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


এদিকে শিমুর লাশ উদ্ধারের পর সাংবাদিকদের বাসায় ডেকে কথা বলেছেন এই নায়িকার দুই সহকর্মী নৃত্যশিল্পী তাহমিনা হাসান বেবি ও চিত্রনায়িকা সাদিয়া মির্জা। শিমুর মৃত্যুর জন্য একজন অভিনেতাকে সন্দেহ করছেন তারা। তাহমিনা হাসান বেবি বলেন, শিল্পী সমিতি কর্তৃক ১৮৪ জন ভোটাধিকার হারানো শিল্পীর মধ্যে ছিলেন তারা। সেখানে শিমুর নামও ছিল। ভোটাধিকার রক্ষার বিভিন্ন আন্দোলনে অংশ নিয়েছেন তারা। এজন্য বিভিন্ন সময় বিভিন্ন হুমকি ধামকি শুনতে হয়েছে। তাই তারা সন্দেহ করছেন, এই দ্বন্দের কারণেই হত্যা করা হতে পারে শিমুকে।

তার হত্যা নিয়ে দেখা দিয়েছিলো নানা রহস্য। তবে সেই রহস্যের জট খুলতে বেশী সময় লাগেনি। স্বামীর হাতেই খুন হয়েছেন এই নায়িকা শিমু ধারণা করা হচ্ছে, বাসা থেকে হত্যা করে কেরানীগঞ্জ নিয়ে শিমুর মহদেহ ফেলা হয়। যার প্রমাণ মিলে গাড়িতে লেগে থাকা রক্তের দাগ দেখে। শিমুর স্বামী নোবেল সহ আরও একজন ফরহাদ গ্রেফতার হয়ে কেরানীগঞ্জ থানায় আটক আছেন। প্রাথমিক ভাবে র্্যাব এর সুত্রে জানাযায় তারা এই খুনের সাথে জড়িত ছিল। ইতোমধ্যে শিমুর ভাই বাদী হয়ে একটি মামলাও করেছেন। শিমুর বড় ভাই বলেন, শিমু ও তার স্বামীর মাঝে প্রায়ই ঝগড়া হতো। সেই ঝগড়ার সূত্র ধরেই হয়তো তাকে হত্যা করা হয়েছে।তার হত্যা নিয়ে দেখা দিয়েছিলো নানা রহস্য। তবে সেই রহস্যের জট খুলতে বেশী সময় লাগেনি। স্বামীর হাতেই খুন হয়েছেন এই নায়িকা শিমু ধারণা করা হচ্ছে, বাসা থেকে হত্যা করে কেরানীগঞ্জ নিয়ে শিমুর মহদেহ ফেলা হয়। যার প্রমাণ মিলে গাড়িতে লেগে থাকা রক্তের দাগ দেখে। শিমুর স্বামী সহ আরও একজন গ্রেফতার হয়ে কেরানীগঞ্জ থানায় আটক আছেন। ইতোমধ্যে শিমুর ভাই বাদী হয়ে একটি মামলাও করেছেন। শিমুর বড় ভাই বলেন, শিমু ও তার স্বামীর মাঝে প্রায়ই ঝগড়া হতো। সেই ঝগড়ার সূত্র ধরেই হয়তো তাকে হত্যা করা হয়েছে।

এদিকে, শিমু হত্যার পর বেশ কয়েকজন চলচ্চিত্রকর্মী নায়ক জায়েদ খানের দিকে আঙ্গুল তোলেন। কিন্তু শিমুর হত্যাকারী গ্রেফতার হওয়ার সাথে সাথেই তাদের অভিযোগ মিথ্যা বলে প্রমাণিত হলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ