রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৭:০২ অপরাহ্ন
ঘোষণাঃ
• বাংলাদেশ প্রতিবেদন-এর 'প্রতিনিধি সম্মেলন ২০২১' আগামী ৩ জানুয়ারি বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। • দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। • বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। • করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

ছাত্রলীগ কর্মীকে ডেকে এনে হত্যার অভিযোগ উঠেছে যুবলীগ নেতার বিরুদ্দে

মাহাবুর রহমান, গাজীপুর!! / ২৬ /২০২১
প্রকাশকালঃ শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

ছাত্রলীগ কর্মীকে ডেকে এনে হত্যার অভিযোগ উঠেছে যুবলীগ নেতার বিরুদ্দে

গাজীপুরের শ্রীপুরে ছাত্রলীগ কর্মীকে ডেকে এনে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় যুবলীগ নেতা খাইরুল ইসলাম মীরের বিরুদ্দে। রাত দশটার দিকে ওই ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার করা হয়।উপজেলার কাওরাইদ ইউনিয়নে ক্রিকেট খেলা কে কেন্দ্র করে বৃহস্পতিবার হত্যাকাণ্ডে ঘটনা ঘটেছে।

নিহত নয়ন শেখ (২৮) কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামের মৃত মোহাম্মদ আব্দুলের ছেলে। তিনি স্থানীয় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিলেন। অভিযুক্ত যুবলীগ নেতা খাইরুল ইসলাম মীর (৩৫) কাওরাইদ গ্রামের জালাল মিয়ার সন্তান। তিনি ছিলেন ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী।

নয়নের বড় ভাই রতন মিয়া জানান, বিকেলে কাওরাইদ বাজারে কাওরাইদ কেএন উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে যুবলীগ নেতা খাইরুলের ছেলে অনুভবের (১৪) সঙ্গে মাঠের অন্য ছেলেদের বাগবিতণ্ডা হয়। পরে মাঠের অন্য ছেলেরা ছাত্রলীগ নেতা নয়নের কাছে বিষয়টি জানিয়ে বিচার দেয়।

তিনি বলেন, নয়ন অনুভবকে ডেকে এনে শাসন করে। কিছু সময় পর খাইরুল ছেলে অনুভবকে শাসন করার কারণ জানতে চান। এ নিয়ে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ডেকে আটকে রেখে লাঠিসোঠা দিয়ে মারধর করা হয় নয়নকে। এতে তার মাথা ফেটে যায়।

আটকে রাখার খবর পেয়ে ভাই রতন মিয়া আওয়ামী লীগ কার্যালয়ে এসে নয়নকে খুঁজতে থাকেন। কিন্তু সেখানে পাননি। কিছুসময় পর কার্যালয়ের পাশের পুকুর থেকে নয়নের মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, নয়নকে আওয়ামী লীগ কার্যালয়ে ডেকে আনার পর ব্যাপক মারধর করা হয়। এ সময় তার মাথা ফেটে যায়। শরীরের একাধিক জায়গাতে তাকে মারা হয়। দৌড়ে পালাতে গিয়ে কার্যালয়ের পেছনের পুকুরে পড়ে যান তিনি।

জানাযায়, নয়নকে আওয়ামী লীগ কার্যালয়ে ডেকে আনার আগে খাইরুলের অনুসারীরা কাওরাইদ বাজারে লাঠিসোটা, দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মহড়া দিয়ে আতঙ্ক তৈরি করেন।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) ইমতিয়াজ মাহফুজ জানান, নিহতের মাথায় কোপের চিহ্ন ও শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিদ আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories