রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৫:২১ অপরাহ্ন
ঘোষণাঃ
• বাংলাদেশ প্রতিবেদন-এর 'প্রতিনিধি সম্মেলন ২০২১' আগামী ৩ জানুয়ারি বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। • দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। • বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। • করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

কক্সবাজারে বাস- সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত-২

/ ৩৬ /২০২১
প্রকাশকালঃ শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার।।

চট্টগ্রাম-কক্সবাজার সড়কের ঈদগাঁওতে চান্দের ঘোনা এলাকায় যাত্রীবাহি বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ যাত্রী নিহত হয়েছেন। এসময় ২ জন আহত হয়েছে। শুক্রবার ১৪ জানুয়ারী সন্ধ্যা ৬ টার দিকে এঘটনা ঘটেছে।
নিহতরা হলেন, চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নে পূর্বপাড়ার মৃত আমির হামজার মেয়ে ছেনুয়ারা বেগম ও খুটাখালী মাককুম পাড়ার জসফর আলমের ছেলে সিএনজি অটোরিকশা চালক জিসান।

মুমূর্ষু অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে শফিক ও তসলিমা আকতারকে। তাদের মধ্যে তছলিমা আকতারের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হচ্ছে।
নিহতদের পারিবারিক সুত্রে জানা গেছে, চকরিয়া খুটাখালী বাজার থেকে সিএনজি অটোরিকশা যোগে রামু এলাকায় আত্মীয়ের বাসায় বেড়াতে যাওয়ার পথে ঈদগাঁও চান্দের ঘোনা এলাকায় চট্টগ্রাম অভিমুখী যাত্রীবাহি পূরবী বাস ও সিএনজির মূখেমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে।
ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ ওসি আবদুল হালিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মর্মান্তিক দুর্ঘটনা যাত্রীবাহি পূরবী বাস ও সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষে এঘটনা ঘটে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
রামু হাইওয়ে ক্রসিং থানার দ্বিতীয় কর্মকর্তা এসআই মুজিবুর রহমান জানান, খবর পেয়ে দুর্ঘটনা স্থলে যায় পুলিশ। উদ্ধার তৎপরতায় ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিস। পরে অন্য গাড়ির সাহায্যে বাস ও দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজিটি উদ্ধার করে হাইওয়ে পুলিশের নিয়ন্ত্রণে নেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories