রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:১৯ অপরাহ্ন
ঘোষণাঃ
• বাংলাদেশ প্রতিবেদন-এর 'প্রতিনিধি সম্মেলন ২০২১' আগামী ৩ জানুয়ারি বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। • দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। • বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। • করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

কাপাসিয়ায় স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

মাহাবুর রহমান, গাজীপুর!! / ৩৪ /২০২১
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২

কাপাসিয়ায় স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুরের কাপাসিয়া থানা পুলিশ প্রবাশ ফেরত স্বামী ও স্ত্রীর পৃথক ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।

১৩ জানুয়ারি, বৃহস্পতিবার সকালে কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের ঘোষেরকান্দী এলাকার দুলাল মিয়ার বাড়ির পশ্চিম ভিটার টিন শীট পার্টিশন ঘরের দুই পাশ থেকে পৃথক দু’টি লাশ উদ্ধার করা হয়।

সরেজমিন জানাযায়, নিতহরা একে অপরে স্বামী-স্ত্রী। পারিবারিক কলহের জেরে তারা দুজনেই ফাঁসিতে ঝুলে আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

নিহতরা ঘোষেরকান্দী এলাকার দুলাল মিয়ার ছেলে রুবেল মিয়া (৩৫) এর সাথে পাশের উপজেলার এগারোসিন্দুর ইউনিয়নের তালদশি গ্রামের নূরুল ইসলামের মেয়ে নুরুন নাহার (৩০) পারিবারিক ভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হয় প্রায় ১২ বছর আগে। বৈবাহিক জীবনে দুটি ছেলে সন্তানের জনক-জননী হয়েছেন তারা।

দুলাল মিয়ার স্ত্রী আকলিমা বেগম ‘বাংলাদেশ প্রতিবেদন’ কে বলেন, আমার একটাই পুত (ছেলে)। ১২/১৩ বছর অইছে বিয়া করাইছি তালদশি। আমার দুইড্ডা নাতি আছে। আড়ায় তিন বছর ধইরা বিদেশ থাকতো আমার পুত (ছেলে)। হেইদিন হগলে (১৫ দিন আগে ) আইছে দেশে। আউনের পরে তারা বেডাবেডি (স্বামী-স্ত্রী) নানানতা লইয়া ঝগড়া কইরা বাপের বাড়ি গেছিনগা বৌ, পরে শ্বশুর গিয়া আনছে। এরপর থেইকা ভালোই আছিন। কাল্লাহ (গত কাল) কি অইছে কইতারি না। রাতে আবার আমরা এক সাথে সবাই খাইছি। আনুমানিক রাইত এগারো বারটার দিকে বাইরে বাইরহইছি, ঘরে বাতি জ্বলে দেইক্কা কইছি রুবেল ঘুমাইছত না। ছেলে কয় মা মোবাইলে নাটক দেহি এখন ঘুনাইয়াম। সকালে দেহি দুইজনের লাশ।

প্রাথমিক সুরতহাল নির্ণয়কারী ও স্থানীয় একাধিকজনে বলেন, নুরুন নাহার ফজরের আযানের সময় তার সন্তান কে মসজিদে দিয়ে আসছে। এতো সকালে কোনদিন দিয়ে আসেনাই। মসজিদ থেকে এসে নুরুন নাহার ফাঁস নিছে, লাশ দেখে তাই মনে হচ্ছে। আর রুবেলের লাশ দেখে মনে হচ্ছে মধ্যরাতে ফাঁস নিছে।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ‘বাংলাদেশ প্রতিবেদন’ কে বলেন, স্বামী-স্ত্রী কলহের জেরে টিন শীটের একটি ঘরের পার্টিশনের দুই পাশে থেকে অর্থাৎ পার্টিশনের এক পাশে সিলিং ফ্যানের সাথে স্বামীর ঝুলন্ত লাশ আরেক পাশে ঘরের আড়ের সাথে স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। কোন বাদী না থাকায় একটি অপমৃত্যু মামলা করা হবে এবং লাশ স্বজনদের হাওলায় দিয়ে দেওয়া হয়েছে।

তদন্ত কর্মকর্তা এসআই মাজাহার বলেন, দুই পক্ষ থেকে আপোষে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের জন্য আবেদন করেছে। কোন বাদি না থাকায় একটি অপমৃত্যুর মামলা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories