রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:৩৩ অপরাহ্ন
ঘোষণাঃ
• বাংলাদেশ প্রতিবেদন-এর 'প্রতিনিধি সম্মেলন ২০২১' আগামী ৩ জানুয়ারি বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। • দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। • বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। • করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

পরিকল্পিতভাবে এক ব‍্যবসায়ীর জীবননাশের হুমকি, থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক / ৩০ /২০২১
প্রকাশকালঃ বুধবার, ১২ জানুয়ারী, ২০২২

পরিকল্পিতভাবে এক ব‍্যবসায়ীর জীবননাশের হুমকি,
থানায় জিডি

কোন কারণ ছাড়াই ইচ্ছাকৃতভাবে লিফট্ দাঁড় করানোর মিথ‍্যা অভিয়োগে স্বনামধন‍্য একজন ব‍্যবসায়ী ও তার কন‍্যাকে নাজেহাল,গালিগালাজ ও শারীরিক আঘাতের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার বিকেলে ভাষানটেক থানাধীন ক‍্যান্টনমেন্টের রোড ৮ এর ৫১নং বাসায়। এবিষয়ে ভাষানটেক থানায় ভুক্তভোগি নিজেই সাধারণ ডাইরী করেছেন। ডাইরী নং ৪১২ ও তারিখ ১০-০১-২০২২।

জিডিতে উল্লেখ করা হয়, ১০ জানুয়ারি বিকেল সাড়ে চারটায় অভিযোগকারী তার মেয়েকে সাথে নিয়ে ফ্ল‍্যাট থেকে নিচে নামার উদ্দেশে লিফটের সামনে দাড়াঁয়। এমন সময় জনৈকা মিসেস আশরাফ ও তার ছেলে মারমুখি হয়ে কোন কিছু বোঝার আগেই মেয়েকে ধাক্কা দেয় ও গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে তার ছেলেও উত্তেজিত হয়ে বলে লিফট কেন ধরে রেখেছিস একথা বলে চড়াও হয়। তারা ইতিপুর্বে সবার সাথেই দুর্ব‍্যবহার ও শারীরিক নির্যাতন করেছে বলে অভিযোগ রয়েছে। এর প্রতিকারে থানায় জিডি ও পরবর্তীতে মামলা করা হবে বলে অভিযোককারী মোঃ সদরউদ্দিন জানিয়েছন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories