মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:৩৪ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

কক্সবাজার বন বিশেষ টহল দলের অভিযানে চোরাই কাঠ বোঝাই দুটি ট্রাক জব্দ

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বুধবার, ১২ জানুয়ারি, ২০২২

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার।।

কক্সবাজার উত্তর বনবিভাগের স্পেশাল টীম কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে পৃথক অভিযান চালিয়ে ৩৪০ ঘন ফুট চোরাই কাঠ সহ দুটি মিনি ট্রাক আটক করেছে। মঙ্গলবার (১১ জানুয়ারী) মধ্যরাত পর্যন্ত মহাসড়কের কালির ছড়া, ডুলহাজারা ও চকরিয়ায় এই অভিযান চালানো হয়।
অভিযানের সত্যতা নিশ্চিত করেন উত্তর বন বিভাগের স্পেশাল টীমের অফিসার ইনচার্জ (ওসি) ও শহর রেঞ্জ কর্মকর্তা

একেএম আতা এলাহী।
তিনি বলেন, মঙ্গলবার ১১ জানুয়ারী রাত আনুমানিক ৯ টার সময় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ঈদগাঁও কালিরছড়া বাজার এলাকায় অভিযান চালিয়ে ১২০ ঘনফুট জ্বালানী কাঠ জব্দ করা হয়। একই দিন রাত আনুমানিক রাত ১০ টায় চকরিয়ায় অভিযান চালিয়ে ১০০ ঘনফুট আকাশমনি গোলকাঠ সহ একটি মিনি ট্রাক (ডাম্পার) জব্দ করে ফাসিয়াখালী রেঞ্জ হেফাজতে রাখা হয়। মঙ্গলবার দিনগত রাত ১২ টায় চকরিয়া ডুলাহাজারা বাজার এলাকা হতে ১০০ ঘনফুট বিভিন্ন প্রজাতির চিরাইকাঠ সহ মিনি পিকআপ গাড়ী জব্দ করে ফাসিয়াখালী রেঞ্জ হেফাজতে রাখা হয়েছে।

অফিসার ইনচার্জ ওসি একেএম আতা এলাহী আরও জানান,উদঘাটিত বন অপরাধের জন্য পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে। জব্দকৃত বনজদ্রব্যের আনুমানিক বাজার মুল্য ৩ লাখ টাকা।
এরআগে গত ৯ জানুয়ারী রাত সাড়ে ১০ টায় কক্সবাজার শহর অভিমুখী অবৈধ জ্বালানী কাঠ বোঝাই একটি মিনি ট্রাক (ডাম্পার) কক্সবাজার টার্মিনাল এলাকা হতে আটক করে শহর রেঞ্জ ডিপো হেফাজতে আনা হয় বলে জানান এই কর্মকর্তা। . …


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ