রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:৪৮ অপরাহ্ন
ঘোষণাঃ
• বাংলাদেশ প্রতিবেদন-এর 'প্রতিনিধি সম্মেলন ২০২১' আগামী ৩ জানুয়ারি বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। • দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। • বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। • করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

‘পঞ্চম বিয়ে’তেও এত কলরব!

বিনোদন প্রতিবেদক / ৪১ /২০২১
প্রকাশকালঃ মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২

‘পঞ্চম বিয়ে’তেও এত কলরব!

বাঙালি রসিক। ভোজন রসিক, মুখরোচক গল্পে রসিক। তাই তো ঢাকাই সিনেমার নায়িকা পরিমণির মা হতে যাওয়া আর পঞ্চম বিয়ের খবরে এত কলরব।

এই কলরবে এগিয়ে নেটিজেন তথা ফেসবুকাররা। না না প্রশ্ন কবে বিয়ে হলো, মা হলেন এত তারাতাড়ি? এ বিয়ে টিকবে তো? কতদিন টিকবে?

আলোচিত নায়িকা পরীমণি মা হতে যাচ্ছেন। এর সাথেই বেরিয়ে এল শরিফুল রাজের সঙ্গে নতুন দাম্পত্য জীবনের খবরটিও। গতকাল থেকে এ খবর সবার মুখে।

সোমবার (১০ জানুয়ারি) হঠাৎ সাংবাদিকদের নিজেই এসব তথ্য নিশ্চিত করেছেন পরীমণি।

তিনি জানান, গত বছরের ১৭ অক্টোবর শরিফুল রাজকে বিয়ে করেন। নির্মাতা গিয়াসউদ্দীন সেলিমের ওয়েব ফিল্ম ‘গুণীন’–এর শুটিং করতে গিয়ে প্রেমে পড়েন তারা। এরপর বিয়ে এবং কাল বিলম্ব না করে সন্তান গ্রহণ করেছেন। পরীমণি বলেন, ‘কারাগার থেকে মুক্তি পাওয়ার পর রাজ আমাকে মানসিকভাবে সাপোর্ট দিয়েছে। সার্বক্ষণিক আমার পাশে ছিল। সেই সময়ই আমাদের মধ্যে ভালো সম্পর্ক তৈরি হয়। যা দ্রুত ভালোবাসায় রূপ নেয়। এরপরই আমরা বিয়ের সিদ্ধান্ত নিই।’

বিবাহ ও বিচ্ছেদ
উইকিপিডিয়া বলছে, পঞ্চম বিয়েটি ২০২১ সালের। প্রথম বিয়ে ইসমাইল হোসেন (বিবাহ ২০১০; বিচ্ছেদ. ২০১২), দ্বিতীয় ফেরদৌস কবীর সৌরভ (বিবাহ ২০১২), তৃতীয় বিয়ে তামিম হাসান (বিবাহ ২০১৯; বিচ্ছেদ. ২০২০) চতুর্থ কামরুজ্জামান রনি (বিবাহ ২০২০; বিচ্ছেদ. ২০২০) এবং বর্তমানে শরিফুল রাজ (বি. ২০২১)।

গ্রেফতার ও জামিন
এর আগে গতবছর এক ক্লাবে ধর্ষণের অভিযোগ এনে আলোচনায় আসেন পরীমণি। এরপর গ্রেফতার-জামিন সবই ছিল আলোচিত।

২০২১ সালের ৪ঠা আগস্ট পরীমনির বনানীর বাসায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের অভিযান শেষে বাসায় অনুমোদনহীন মিনিবার পরিচালনা ও মাদকদ্রব্য রাখার অভিযোগে তাকে আটক করা হয়।

পরীমনিকে আটক করার পর প্রথম দফায় ৪ দিন এবং দ্বিতীয় দফায় ২ দিনের রিমান্ড দেন আদালত। ২৬ দিন কারাগারে থাকার পর ৩১ আগস্ট ২০২১ ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ তাকে জামিন দেয়।

গ্রেফতার হয়ে, জামিন নিয়ে হাতে বিতর্কিত ডায়ালগ এর ট্যাটু এঁকে কিংবা জন্মদিনে বিমানবালার ড্রেস পরিধান করে সমালোচিত হয়েছেন। এরপর হঠাৎ এল একসাথে বিয়ে ও মা হওয়ার খবর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories