মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:৩৬ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

ভারত সরকারের উপহার লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স পেল সুনামগঞ্জ পৌরসভা

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২

ভারত সরকারের উপহার লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স পেল সুনামগঞ্জ পৌরসভা।

সুনামগঞ্জ প্রতিনিধি:

করোনা মহামারি মোকাবিলায় সুনামগঞ্জ পৌরবাসীকে ভারত সরকারের উপহারের লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন ভারতীয় সহকারী হাই কমিশনার নিরাজ কুমার জায়সওয়াল।

গতকাল সকাল ১১ টায় সুনামগঞ্জ পৌরবাসীকে ভারত সরকারের উপহার আইসিইউ অ্যাম্বুলেন্স হস্তান্তর করেন ভারতীয় সহকারী হাই কমিশনার নিরাজ কুমার জায়সওয়াল। চাবি হস্তান্তরের আগে ভারতীয় সহকারী হাইকমিশার সুনামগঞ্জ পৌরসভা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং গাছের চারা রোপন করেন শহরের বিশিষ্টজনদের উপস্থিততে অনুষ্ঠানে ভার্চ্যুয়ালী যুক্ত হয়ে পরিকল্পনামন্ত্রী এম,এ মান্নান বলেন, ভারত আমাদের পরম বন্ধু , করোনার সময়ও ভারত বাংলাদেশকে অনেক সহযোগিতা করেছে। আজ ভারতের দেওয়া অ্যাম্বুলেন্সের চাবি সুনামগঞ্জ পৌরসভায় হস্তান্তর করা হয়েছে, সেজন্য ভারতের প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। বাংলাদেশ ও ভারতের এ বন্ধুত্ব সারাজীবন থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের জোয়ার শুরু হয়েছে, যা বাংলাদেশের মানুষ নিজের চোখে দেখছে। তবে বাংলাদেশের মানুষের কাছে আমার একটাই অনুরোধ আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। কারণ তিনি প্রতিটি মিনিট প্রতিটি সেকেন্ড শুধু দেশের মানুষ কী করলে ভালো থাকবে, কী করলে মানুষের জীবন মান উন্নত হবে সেই চিন্তা করেন

।সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখতের সভাপতিত্বে ও সুনামগঞ্জ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভারতীয় সহকারী হাইকমিশনার নিরাজ কুমার জায়সওয়াল বলেন, সুনামগঞ্জ হাওরের জেলা। এ জেলার মানুষ খুব পরিশ্রমী। হাওরের জেলা হওয়ায় সুনামগঞ্জে স্বাস্থ্য সেবার মান তেমন একটা ভালো না। তারপরও ভারত সরকারের পক্ষ থেকে আজকে সুনামগঞ্জ পৌরসভায় আইসিইউ অ্যাম্বুলেন্সের চাবি মেয়রের কাছে দেওয়া হয়েছে। আশা করি কিছুটা হলেও এই আইসিইউ অ্যাম্বুলেন্স সুনামগঞ্জের স্বাস্থ্য সেবায় ভূমিকা রাখবে।

সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক, অতিরিক্ত পুলিশ সুপার, শিক্ষাবিদ পরিমল কান্তি দে, জেলা বারের সভাপতি,নজরুল ইসলাম সেফু,
জামালগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইউসুফ আল আজাদ, তাহিরপুর উপজেলা চেয়ারম্যান করুনা সিন্ধু বাবুল সহ বিশিষ্টজন সভাপতির বক্তব্যে সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেন, ভারত সরকার আমাদের যে অ্যাম্বুলেন্স উপহার দিয়েছে সেটার জন্য সত্যি সুনামগঞ্জের পৌরবাসী গর্বিত। পৌরবাসী দীর্ঘদিন ধরে ভালো অ্যাম্বুলেন্স না থাকায় অনেক দুর্ভোগ পোহাচ্ছিল। কিন্তু আজ সেই দুর্ভোগ থেকে পৌরবাসীকে মুক্তি দিয়েছে ভারত সরকার। ভারত সরকারের কাছে পৌরবাসী সারাজীবন কৃতজ্ঞ থাকবে। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ, যুদ্ধাহত বীর মুক্তিযুদ্ধা আবু সুফিয়ান, নারী নেত্রী গৌরি ভট্টাচার্য, নারী নেত্রি শীলা রায়, রিপোটার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল হক, পৌরসভার কর্মকর্তা, কর্মচারী সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ