রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:১৬ অপরাহ্ন
ঘোষণাঃ
• বাংলাদেশ প্রতিবেদন-এর 'প্রতিনিধি সম্মেলন ২০২১' আগামী ৩ জানুয়ারি বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। • দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। • বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। • করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে হকারদের মাঝে কম্বল বিতরণ

/ ২৩ /২০২১
প্রকাশকালঃ শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে হকারদের মাঝে কম্বল বিতরণ।

স্বপ্না আক্তার,নীলফামারী:

হিমালয়ের পাদদেশ ঘেঁষা উত্তরের জেলা নীলফামারীতে মৌসুমের শুরু থেকে দেখা দেয় প্রচন্ড শীতের তীব্রতা। কনকনে শীতের তীব্রতায় শীতবস্ত্রের অভাবে রাতে ঘুমাতে গিয়ে থরথর করে মানুষের শরীর। আরাম আয়েশে ঘুমাতে যখন মানুষ খোঁজে একটু উষ্ণতা। ঠিক সেই মুহুর্তে অসহায়, দুস্থ, হতদরিদ্র, দিনমজুর, হকার ও প্রতিবন্ধী শীতার্তদের পাশে শীতবস্ত্র নিয়ে হাজির হয়েছে নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটির সাথে যুক্ত থাকা সংবাদকর্মীরা। এদিকে শীতবস্ত্র পেয়ে খুঁশিতে আফ্লুত শীতার্তরা।

ধারিবাহিক শীতবস্ত্র বিতরণের শুভ উদ্বোধন ২’শ কম্বল বিতরণের মধ্য দিয়ে শুরু হয় গত শুক্রবার সকালে নীলফামারী জেলা রির্পোটার্স ইউনিটির প্রধান কার্যালয়ে। দ্বিতীয় দিন শনিবার দুপুরে আবারো জেলা রিপোর্টার্স ইউনিটির প্রধান কার্যালয়ে জেলার হকারদের মাঝে কম্বল বিতরণ করা হয়। দু’দিনে জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও বালাভিশন টেলিভিশনের জেলা প্রতিনিধি নূর আলম সিদ্দিকের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন আর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ও মরনিং গেøারীর জেলা প্রতিনিধি আবূ হাসান, সাধারণ সম্পাদক ও আমার সংবাদের জেলা প্রতিনিধি আল-আমীন, সাংগঠনিক সম্পাদক ও ঢাকা প্রতিদিনের জেলা প্রতিনিধি একরামুল হক লাবু, মহিলা বিষয়ক সম্পাদক ও আমাদের অর্থনীতির জেলা প্রতিনিধি স্বপ্না আক্তার, দপ্তর সম্পাদক ও দৈনিক বর্তমানের জেলা প্রতিনিধি নাসির উদ্দিন শাহ্ মিলন, অর্থ সম্পাদক ও আমার বার্তার জেলা প্রতিনিধি বিএম খাজা নেওয়াজ,প্রচার সম্পাদক ও দৈনিক আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি সোহেল রানা, ক্রিয়া সম্পাদক বাসুদেব রায়, কার্যকরী সদস্য এসএ প্রিন্সসহ জেলা রিপোর্টার্স ইউনিটির সকল সদস্যবৃন্দ।

দ্বিতীয়দিন কম্বল বিতরণী অনুষ্ঠান শেষে জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন রিমুর্টের লাল বাটন চেপে নতুন একটি ৩২ইঞ্চি এলইডি টেলিভিশনের পর্দা চালু করেন। এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য সাইদুর রহমান এ্যাপোলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories