রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৫:৫২ অপরাহ্ন
ঘোষণাঃ
• বাংলাদেশ প্রতিবেদন-এর 'প্রতিনিধি সম্মেলন ২০২১' আগামী ৩ জানুয়ারি বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। • দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। • বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। • করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

দোয়ারাবাজার উপজেলা পরিষদ উপ-নির্বাচন,বিদ্রোহীকে ঠেকাতে ঐক্যবদ্ধ আওয়ামীলীগ’

/ ৫৫ /২০২১
প্রকাশকালঃ শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

দোয়ারাবাজার উপজেলা পরিষদ উপ-নির্বাচন,বিদ্রোহীকে ঠেকাতে ঐক্যবদ্ধ আওয়ামীলীগ’।

দোয়ারাবাজার,সুনামগন্জ থেকে,কামাল পারভেজ:

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা পরিষদের উপ-নির্বাচনকে সামনে রেখে উপজেলা আওয়ামীলীগের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে উপজেলা সদরের একটি কমিউনিটি সেন্টারে দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ইদ্রিস আলী বীরপ্রতীকের সভাপতিত্বে ও সিলেট মহানগর সেচ্ছাসেবক লীগের সহসভাপতি সফিকুল ইসলাম সফিকের পরিচালনায় বক্তব্য রাখেন, সুরমা ইউপি চেয়ারম্যান এম এ হালিম বীরপ্রতীক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আব্দুল খালেক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও লক্ষ্মীপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান আমীরুল হক, বাংলাবাজার ইউপি’র সাবেক চেয়ারম্যান জসিমউদদীন আহমদ রানা, দোহালিয়া ইউপির সাবেক চেয়ারম্যান আনোয়ার মিয়া আনু, বোগলাবাজার ইউপির ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মিলন খান, সাবেক ইউপি চেয়ারম্যান আহমদ আলী আপন, দোয়ারাবাজার সদর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, আওয়ামীলীগ নেতা আব্দুল হান্নান, আব্দুল হামিদ, তৈয়ব আলী মাস্টার, নুরুল আমীন, দোহালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুর মিয়া, দেওয়ান আশিদ রাজা চৌধুরী, জাবেদ নকীব, ভানু সূত্রধর, ভুপতি দাসসহ উপজেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতৃবৃন্দ। এসময় বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড থেকে আগত আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অন্যান্য অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার মনোনয়ন কে উপেক্ষা করে যারা বিদ্রোহীর পেছনে ঘুরে তারা আওয়ামী লীগের কেউ না। কোনও নেতা বা কর্মী হতে পারে না। এরা বিএনপি জামায়াতের এজেন্ডা বাস্তবায়ন করতে চায়। এদের চিহ্নিত করে শীগ্রই সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। আজ থেকে একটাই সিদ্ধান্ত বিএনপি ও বিদ্রোহী প্রার্থীকে ঠেকাতে হলে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করতে হবে। নৌকার জয় ছিনিয়ে এনেই আওয়ামী লীগের নেতাকর্মীরা ঘরে ফিরবে ইনশাল্লাহ।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories