রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৫:৩৬ অপরাহ্ন
ঘোষণাঃ
• বাংলাদেশ প্রতিবেদন-এর 'প্রতিনিধি সম্মেলন ২০২১' আগামী ৩ জানুয়ারি বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। • দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। • বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। • করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

তুরস্কের স্বরাষ্ট্রমন্ত্রী সোলাইমান সয়লু’ রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে আসছেন আজ

/ ৫৭ /২০২১
প্রকাশকালঃ শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার।।

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে আজ ৮ জানুয়ারী শনিবার কক্সবাজারে আসছেন তুরস্কের স্বরাষ্ট্রমন্ত্রী সোলাইমান সয়লু’।
কক্সবাজার জেলা প্রশাসন সুত্রে জানা গেছে, তুরস্কের স্বরাষ্ট্রমন্ত্রী সোলাইমান সয়লু’ শনিবার ভোরে ঢাকায় অবতরণের পর, সকাল ৭ টা ৪৫ মিনিটে বিশেষ বিমানযোগে একটি প্রতিনিধিদলসহ সোলাইমান সয়লু’র কক্সবাজার বিমান বন্দরে পৌঁছানোর কথা রয়েছে।
কক্সবাজার পৌঁছানোর পর ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মোঃ এনামুর রহমান এমপি তাঁকে অভ্যর্থনা জানাবেন।

এরপর সকাল ৮টা ৪০ মিনিটে প্রতিনিধিদলটি কক্সবাজার শহর থেকে উখিয়ার রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পের উদ্দেশ্যে যাত্রা করবে।

উখিয়ায় পৌঁছে সকাল ১০টায় তুরস্কের স্বরাষ্ট্রমন্ত্রী সোলাইমান সয়লু’ ৯নং রোহিঙ্গা ক্যাম্পে অবস্থিত তুর্কি ফিল্ড হাসপাতাল পরিদর্শনে যাবেন। যেখানে তিনি বৃক্ষরোপণ সহ নানা কার্যক্রম উদ্বোধনে অংশ নিবেন তিনি।
হাসপাতাল পরিদর্শন শেষে ক্যাম্প-১৭ তে pরোহিঙ্গার মানবিক সহায়তায় তুরস্কের বিভিন্ন সংস্থা পরিচালিত চলমান প্রকল্পগুলো পর্যবেক্ষণের পাশাপাশি উপকারভোগী রোহিঙ্গা শরনার্থীদের সাথে সীমিত মতবিনিময়ে অংশ নিবেন।
উখিয়া থেকে ফিরে একইদিন দুপুর আড়াইটায় বিশেষ বিমানযোগে কক্সবাজার বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেবেন তুরস্কের স্বরাষ্ট্র মন্ত্রী।
শনিবার বিকেলে ঢাকায় পৌঁছে বাংলাদেশের স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সাথে তিনি দ্বিপক্ষীয় বৈঠকে মিলিত হবেন এবং রাতেই একদিনের সফর শেষে তুরস্কের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories