বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:১৮ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

জন্ম নিবন্ধন করালেই উপহার, বেড়া পৌর মেয়র রঞ্জন

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২

জন্ম নিবন্ধন করালেই উপহার, বেড়া পৌর মেয়র রঞ্জন।

বাকী বিল্লাহ/(সাঁথিয়া-বেড়া) পাবনা প্রতিনিধি:

দায়িত্ব গ্রহণের প্রথম দিনের সভাতেই খুশির খবর জানালেন বেড়া পৌরসভার নব-নির্বাচিত মেয়র অ্যাডভোকেট আশিফ শামস্ রঞ্জন।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকালে বেড়া পৌরসভার সভাকক্ষে মেয়র ও কাউন্সিলরদের মাসিক সভা অনুষ্ঠিত হয়। সভায় মেয়র রঞ্জন বলেন, বেড়া পৌর এলাকার নব-জাতকের নাম জন্ম-নিবন্ধন করালেই সম্মাননা স্বরুপ তার বাবা-মাকে নগদ পাঁচশত টাকা এবং একটি করে গাছ উপহার দেওয়া হবে।

মেয়র আরও জানান, জন্মের পরপরই শিশুদের কয়েকটি টিকা নিতে হয়। এসব টিকা নেওয়ার পর জন্মের ১৫ দিনের মধ্যে জন্ম-নিবন্ধন করালেই তার বাবা-মা কিংবা অভিভাবকের হাতে মেয়রের পক্ষ থেকে স্বাগতম জানানো হবে।

তারই অংশ হিসেবে নগদ অর্থ আর একটি করে ফলদ কিংবা বনজ গাছের চারা উপহার দেওয়া হবে। শিশুটির সঙ্গে সঙ্গে গাছের চারাটিও বড় হতে থাকবে।

মেয়র আশিফ শামস্ রঞ্জন তার সভাকক্ষে পৌঁছালে পৌরসভার ১৩ জন নব-নির্বাচিত কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীরা তাকে স্বাগত জানান। মেয়র তাদের দায়িত্বশীল ও আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান জানান। কাউন্সিলর ও কর্মকর্তারা তাকে সর্বাত্মক সহযোগিতার প্রতিশ্রুতি দেন।

সভাকক্ষে ১৩ জন কাউন্সিলর বেড়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী শাহ খন্দকার ফিরোজুল আলম, সচিব মনসুর আহমেদ, হিসাব-রক্ষক মিজানুর রহমানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ