বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:১২ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

সাতক্ষীরার তালায় যৌতুকের দাবিতে গৃহবধু হত্যা : গ্রেপ্তার-৩

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২

সাতক্ষীরার তালায় যৌতুকের দাবিতে গৃহবধু হত্যা : গ্রেপ্তার-৩।

আব্দুর রহিম/সাতক্ষীরা জেলা প্রতিনিধি :

সাতক্ষীরার তালায় যৌতুকের দাবিতে নির্যাতন করে শিখা রানী দাস নামে দু’ সন্তানের এক জননীকে হত্যার অভিযোগে দায়েরকৃত মামলায় তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ভোর রাত ৪টার দিকে পাটকেলঘাটা থানার বলফিল্ড মোড় এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, তালা সদর ইউনিয়নের আটারই গ্রামের অনিল দাস (৬০), তার ছেলে মান্দার দাস (২০) ও নিহতের স্বামী গোবিন্দ দাস (৩০)।

র‌্যাব সাতক্ষীরার কোম্পানী অধিনায়ক মো. ইশতিয়াক হোসাইন এ প্রতিনিধিকে জানান,পাটকেলঘাটা থানাধীন আমানুল্লাহপুর গ্রামের সূর্যকান্ত দাসের মেয়ে শিখা রানী দাসকে পাঁচ বছর আগে পারিবারিকভাবে বিয়ে করে তালা থানার আটারুই গ্রামের অনিল দাসের ছেলে গোবিন্দ দাস।
বর্তমানে তাদের দুটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই গোবিন্দ দাস ও তার পরিবারের সদস্যরা যৌতুকের দাবিতে শিখা রানী দাসকে মারপিট করতো।

বিভিন্ন সময় স্থানীয়ভাবে শালিশী বৈঠক হলেও কোন সমাধান হয়নি। গত পহেলা জানুয়ারি সকালে শিখাকে নির্যাতন করে হত্যার পর স্বামী, দেবর ও শ্বশুর পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের পিতা সংর্যকান্ত দাস বাদি হয়ে তালা থানায় একটি হত‌্যা মামলা দায়ের করেন।
লাশ উদ্ধারের পরপরই পুলিশ ঘটনার সত্যা পেয়ে নিহত শিখার শ্বাশুড়ি বিল্ব রানী দাসকে গ্রেপ্তার করে।
নিহতের পালিয়ে যাওয়া শ্বশুর অনিল দাস, স্বামী গোবিন্দ দাস ও দেবর মান্দার দাসকে বৃহষ্পতিবার ভোর চারটার দিকে পাটকেলঘাটা বলফিল্ড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।আসামীদের তালা থানায় সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ