বুধবার, ০৬ জুলাই ২০২২, ১১:০৮ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

দর্শকদের “উষ্ণতা” দিয়ে যাত্রা শুরু নতুন বছরে চমকতারার

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ সোমবার, ৩ জানুয়ারি, ২০২২

দর্শকদের “উষ্ণতা” দিয়ে যাত্রা শুরু নতুন বছরে চমকতারার।

আহমেদ সাব্বির রোমিও: চমকতারা মানেই নতুন চমক! এমনটাই আশা করেন দর্শকরা। না দর্শকদের নিরাশ করেন নি হালের এই আইটেম কন্যা। ২০২২ কে সামনে রেখে তার নিজস্ব ইউটিউব চ্যানেল ” চমকতারা”য় গত ৩০ ডিসেম্বর ২০২১ রিলিজ দিয়েছেন “উষ্ণতা” শিরোনামে নতুন এই মিউজিক ভিডিওটি। গানটি লিখেছেন এবং সুর সঙ্গীত করেছেন কাজী জামাল। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন প্রিন্স খান।নতুন গানটি প্রসঙ্গে চমক তারা বলেন,‘ উষ্ণতা গানটি গেয়েছেন সুমনা তপতী। প্রেমের গান এটি। সুমনা খুব চমৎকার গেয়েছেন। কক্সবাজারের মনোরম লোকেশনে গানটির দৃশ্য ধারন করা হয়েছে। যথারীতি এই গানে চমকতারার বিপরীতে রয়েছেন চিত্র নায়ক শাহেন শাহ্। চমকতারা বলেন লোকেশন, গানের দৃশ্য ধারন, সবকিছু মিলিয়ে উষ্ণতা গানটি শ্রোতা দর্শকের ভালো লাগবে আশা করছি।

মূনত নিজের ইউটিউব চ্যানেলের (Chamok Tara) দিকেই হালের এ উঠতি সম্ভাবনাময়ী অভিনেত্রীর বেশি মনোযোগ এবং মনোনিবেশ লক্ষ্য করা যায়। গত সাত মাস পূর্বে তিনি তার ইউটিউব চ্যানেলে প্রথম ‘আসোনা আমার বুকে আসোনা’ শিরোনামের একটি গান প্রকাশ করেন। যেখানে বলিউড ধাঁচে সুইমিং কস্টিউম পরিধান করে খুবই উন্মুক্তভাবে অভিনয় করেছেন তিনি। এ গানটির ইউটিউব ভিউ এখন পর্যন্ত ৯ লাখ পেরিয়ে প্রায় ১০ লাখের কাঠগড়ায়।
পরবর্তীতে তার ইউটিউব চ্যানেলে আরও বিভিন্ন গান প্রকাশ করা হয়। তবে সবক’টি গানেই তিনি নিজেকে প্রকাশ করেছেন একটু অন্যভাবে। সম্প্রতি, তার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে ‘প্রিয় আমার’ শিরোনামের একটি গান। আর এই গানে চমক তারার বিপরীতে মডেল হয়েছেন ফাহিম। আর এই গানটিও প্রকাশের পরপরই ব্যাপকভাবে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। এই গানেও চমকতারাকে অন্তরঙ্গ দৃশ্যে দেখতে পেয়েছেন দর্শকরা। গানের মধ্যে উত্তাল সমুদ্রের মাঝে চমক তারা এবং ফাহিমের দু’বার ‘হট কিস সিন’ আলোচনার জন্ম দিয়েছে নতুনভাবে। এমন সাহসী দৃশ্যে অভিনয়েই হয়তো বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন এ চিত্রনায়িকা। এদিকে, এতোকিছু নিয়ে মাথা ঘামানোর একদমই সময় নেই তার। গানের প্রয়োজনে বা অভিনয়ের তাগিদে যেকোনো বল্ড দৃশ্যে আরও খোলামেলাভাবে নিজেকে উপস্থাপন করতে পুরোদমে প্রস্তুত তিনি।
চমক তারার ভাষ্যমতে, ‘আমাদের দেশের দর্শকরা বলিউড আঙ্গিকের গান দেখতেই বেশি অভ্যস্ত৷ কিন্তু আমরা আমাদের দেশের কোনো নায়িকা এই কাজগুলোতে অভিনয় করলেই তার পেছনে খারাপ তকমা বসিয়ে দেই। আমার কাছে যা অত্যন্ত অনুচিত এবং সবসময়ই নিচু মন-মানসিকতার পরিচয় বহন করে এমনটা মনে হয়। আর আমি আমার নামের মতো দর্শকদের হৃদয়ে এভাবেই চমক ছড়িয়ে দিতে চাই। অন্যকথায়, আমায় যে কেউ-ই তার স্বপ্নের ‘ড্রিমগার্ল’ মনে করতেই পারেন, কেননা আমার মনে হয় ‘ড্রিমগার্ল’ চাইলেও সকলেই হতে পারে না। সেদিক থেকে আমার কাছে আমাকে তো স্বার্থকই মনে হয়ে থাকে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ