বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৩০ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

চকরিয়ায় ব্যবসায়ীকে এলোপাতাড়ী কুপিয়ে হত্যা

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ সোমবার, ৩ জানুয়ারি, ২০২২

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার।।

কক্সবাজারের চকরিয়া পৌর এলাকায় লতিফ উল্লাহ (৩৬) নামের এক ব্যবসায়িকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় তার ব্যবসা প্রতিষ্ঠানের টাকা ও লুট করে নিয়ে। ৩ জানুয়ারি সোমবার রাত সাড়ে ১০টার দিকে চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের হাইস্কুল সড়ক এলাকায় এঘটনা ঘটেছে।
নিহত ব্যবসায়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সুফী পাড়া এলাকার মৃত ইলিয়াছ সওদাগরের ছেলে। এঘটনায় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের হাইস্কুল সড়কের পাশে কুলিং কর্ণার করে আসছিল লতিফ উল্লাহ নামের এক ব্যবসায়ী।সোমবার রাত সাড়ে ১০টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করার সময় ৩-৪ জনের একদল দুর্বৃত্ত ব্যবসায়ি লতিফ উল্লাহকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। এসময় দুর্বৃত্তরা ওই ব্যবসা প্রতিষ্ঠানের নগদ টাকাও লুট করে। স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে।

পরে স্থানীয় লোকজন আহত ব্যবসায়ীকে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এই নির্মম হত্যা কান্ডটি কেন, কারা সংগঠিত করেছে সে বিষয়ে নিশ্চিত করে কেউ কিছু জানাতে পারেনি।
খবর পেয়ে চকরিয়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে একটি রক্তমাখা ধারালো দা উদ্ধার করেন। যে দা’টি হত্যা কান্ডে ব্যবহার করা হয়েছিল।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ওসমান গণি জানান, ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘটনাস্থল থেকে দা উদ্ধার করা হয়েছে।
এঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। হত্যা কান্ডের রহস্য উদঘাটন ও জড়িতদের চিহ্নিত করনে মাঠে নেমেছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ