সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:৫১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

দে‌শের সর্ববৃহৎ বিজয় উৎসব পালন কর‌লেন বা‌গেরহাট

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

দে‌শের সর্ববৃহৎ বিজয় উৎসব পালন কর‌লেন বা‌গেরহাট।

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলা‌দে‌শের ৫০ তম প্রতিষ্ঠা বা‌র্ষিকী ও মহান বিজয় দিবস উপল‌ক্ষে বা‌গেরহাট জেলা ডেমা ইউ‌নিয়‌নের চেয়ারম‌্যান জনাব মো: ম‌নি ম‌ল্লিক কতৃক আয়ো‌জিত হল ১৬ ই ডি‌সেম্বর থে‌কে শুরু ক‌রে দীর্ঘ ১০ দিন এক ম‌নোঙ্গ সাংস্কৃ‌তিক অনুষ্ঠান। মেলা ও ব‌্যা‌তিক্রম ধ‌র্মীর আলোচনা সভার আয়োজন ক‌রেছেন। যা ইউ‌নিয়ন থে‌কে জেলা ও বিভাগীয় পর্যায় আলোচনার তু‌ঙ্গে র‌য়ে‌ছেন। দলমত সর্ব মহ‌লে প্রশংসার জোয়ার বইছে।

মেলায় ব‌্যাপক মানু‌ষের উপ‌স্থি‌তি সহ ম‌নোঙ্গ সাংস্কৃ‌তিক অনুষ্ঠা‌নের পাশাপা‌শি মানব সভ‌্যতার সৃ‌ষ্টি, বিবর্তন ও এর সর্বশেষ অবস্থান স‌র্ম্পকে তু‌লে ধরা হয়। জা‌তির পিতা বঙ্গবন্ধুর প‌রিবারের প্রতি‌টি সদস‌্য সর্ম্পকে ও বঙ্গবন্ধুর তৈরী হওয়ার স‌ঠিক ই‌তিহাস আলোচনায় স্থান পায়।

সাংস্কৃ‌তিক অনুষ্ঠা‌নের পাশাপা‌শি এটাই বাংলা‌দে‌শের জেলা পর্যায় সর্ব বৃহৎ বিজয় দিবস উর্দযাপন অনুষ্ঠান।

যেখা‌নে বঙ্গবন্ধুসহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার শুরু ও বর্তমান সম্প‌র্কে আলোচনা করা হয়। আলোচনা করা হয়, দেশ কোথায় ছি‌লো আর দে‌শের আজ কি অবস্থা! বাংলা‌দে‌শের ৫০ তম প্রতিষ্ঠা বা‌র্ষিকী সহ বঙ্গবন্ধুর ১০০তম জন্ম বা‌র্ষিকী উপল‌ক্ষ্যে সম্মা‌নিত অ‌তিথীরা উপ‌স্থিত থে‌কে অনুষ্ঠান‌কে প্রানবন্ত‌্য ক‌রে‌ছেন।

উপ‌স্থিত ছি‌লেন- মোহাম্মদ শামীম, সাধারন সম্পাদক, মানবঅধিকার সংস্হা বর্ধমান, ভারত।

প্রধান অতিথি ছিলেন রিজিয়া পারভীন, মহিলা ভাইস চেয়ারম্যান সদর উপজেলা পরিষদ।

বিশেষ অতিথি-আহাদ উদ্দীন হায়দার, তিথি দেবনাথ, প্রধান শিক্ষক গ্রীনহার্ট কিন্টার গার্টেন, লিটু সরদার, গ্রন্হগার, জোৎনা দেবনাথ, একরামুল কবির প্রধান শিক্ষক, বাশঁবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়।

সভাপতিত্ব করেন-মোঃ মনি মল্লিক, চেয়ারম্যান ডেমা ইউনিয়ন পরিষদ।সাধারন সম্পাদক, বাগেরহাট জেলা কৃষক লীগ।

আয়োজিত সমাপ‌নী অনুষ্ঠান‌টি প্রজন্ম সমাজ কল‌্যান সংস্থা কতৃক প‌রিচালনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ