বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৪৭ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

টঙ্গীবাড়ীতে সাব-রেজিস্ট্রারের দুর্নীতি ঢাকতে দলিল লেখক আরিফ উল্লাহর মানববন্ধন

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১

টঙ্গীবাড়ীতে সাব-রেজিস্ট্রারের দুর্নীতি ঢাকতে দলিল লেখক আরিফ উল্লাহর মানববন্ধন।

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে ঘুষ লেনদেন, দালালদের প্রাধান্য, জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি, রেজিস্ট্রেশনের নামে অবৈধ বিভিন্ন ফি আদায়ে অভিযুক্ত সাব রেজিস্ট্রার স্বপন কুমার দে ও তার সহযোগী দলিল লেখক আরিফ উল্লাহর অপকর্ম ঢাকতে দলিল লেখক আরিফ উল্লাহর নেতৃত্বে টঙ্গীবাড়ীতে মানববন্ধন হয়েছে। ২৭ ডিসেম্বর সোমবার উপজেলার সাব-রেজিস্ট্রশন কার্যালয়ের সামনে এ মানব বন্ধন হয়। ২০ ডিসেম্বর উপজেলার যশলং গ্রামের নূরে আলম মাদবরের অভিযোগের ভিত্তিতে দুদক ঢাকার কার্যালয়ের একটি টিম দূর্নীতি তদন্ত করতে সাব-রেজিস্ট্রার কার্যালয়ে আসে। সেখানে তারা প্রায় ২ ঘন্টা তদন্ত করে। নুরে আলম মাদবর জানান, আমার নামে হাল নাগাদ খাজনা পরিশোধিত, মিউটেশন করা জমি মোট অংকের অর্থের বিনিময়ে হালনাগাদ খাজনা রশিদ ছাড়া দলিল লেখক আরিফ উল্লাহর সহযোগীতায় সাব রেজিস্ট্রার স্বপন কুমার দে অন্যের নামে রেজিস্ট্রেশন করে দিয়েছে।
টঙ্গীবাড়ী উপজেলা ক্যাব সভাপতি এডভোকেট জাহাঙ্গীর আলম জানান, দীর্ঘ দিন যাবৎ একটা অনিয়ম চলছে তাও আবার খোদ উপজেলার গুরুত্বপূর্ন দপ্তরে। দোষীদের চিহ্নিত করে দ্রুত ভোক্তা অধিকার কার্যকর করা প্রয়োজন।
দুদকের ডেপুটি পরিচালক জাহাঙ্গীর আলম জানান, আমরা তথ্য সংগ্রহ করে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নিব। দলিল লেখক আরিফ উল্লাহ জানান, আমাদের বিরুদ্ধে একটি মহল ষড়যন্ত্র করছে।

ফটোক্যাপশনঃ টঙ্গীবাড়ী দলিল লেখক ও সাব-রেজিস্ট্রারের দুর্নীতির অপকর্ম ঢাকতে সদমানববন্ধন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ