বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৪৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

বাঁশখালীতে গৃহবধূ আঁখি হত্যায় জড়িতদের বিচার দাবিতে মানববন্ধন

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১

বাঁশখালীতে গৃহবধূ আঁখি হত্যায় জড়িতদের বিচার দাবিতে মানববন্ধন।

মুহাম্মদ মিজানুর বিন তাহের/বাঁশখালী:

সাউদার্ন ইউনিভার্সিটির মেধাবী শিক্ষার্থী গৃহবধু মাহমুদা খানম আঁখি হত্যার প্রতিবাদে বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) বেলা ১২ টায় প্রধানসড়ক সংলগ্ন বাঁশখালী উপজেলা পরিষদের সামনে বিভিন্ন সামাজিক সংগঠনের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। ঘন্টা ব্যাপী এ মানববন্ধনে নিহতের পরিবার, সহপাঠী শিক্ষার্থী, শিক্ষক, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী সহ বিভিন্ন পেশা শ্রেনীর লোক অংশগ্রহণ করেন।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন নিহতের মামা আশরাফ আলী, যুবলীগনেতা এম. মনছুর আলী, আব্দুল আজিজ, কাউন্সিলর রুজিয়া সোলতানা রুজি, যুবলীগনেতা আব্দুল ওয়াদুদ লেদু, কায়েশ সরোয়ার সুমন, হামিদ হোছেন, বেলাল উদ্দিন, আব্দুল আউয়াল টিপু, শাহেদুল ইসলাম, কাজী সাহাব উদ্দীন, রাজিব, মোহাম্মদ কাইছার, মিনহাজ উদ্দিন রুবেল, ফখরুল ইসলাম রবিন, মোঃ মহিউদ্দিন, মোঃ শহিদ, আরিফুল ইসলাম, মিজান, ইফতেখার, নুর উল্লাহ, হেলাল, মোঃ ইকবাল, সালেক, সালমান, সাকিব, রাফি, ইমতিয়াজ, মুবিন, রিয়াদ, মহিউদ্দিন, ইমু, আরিফ, রাকিব, অভি, রাসেল, আতাউল, জাবেদ, রায়হান, তারেক, শুভজিৎ, শহিদ, ইমরান, মু. রনি, হোসাইন, হাম্মাত, ইসতিয়াক, নাদের শাহ, হেলাল মুন্না প্রমূখ।

জানা যায়, বিয়ের পর থেকে কথিত আইনজীবী স্বামী আনিসুল ইসলাম মাহমুদা খানম আঁখিকে টাকা-পয়সার জন্য চাপাচাপি করে। সর্বশেষ ১০ লক্ষ টাকা যৌতুক দাবী করলে, টাকা না পেয়ে তার স্বামী স্ত্রীর উপর নির্যাতন করে। এক পর্যায়ে পায়ের বুট জুতা দিয়ে পেটে লাথি মারে। এর পর গৃহবন্ধী করে রাখে তাকে। হাতের মোবাইল ফোন কেড়ে নেয়। পরে অবস্থা সংকটাপন্ন হলে বেসরকারী মেডিকেলে ভর্তি করা হয় তাকে। বিশেষজ্ঞ ডাক্তার বলেন আখিঁর পেটের আতুড়ি (নাড়িতে) আঘাত হয়। গত ১৯ ডিসেম্বর চিকিৎসাধিন অবস্থায় আঁখির মৃত্যু হয়। এ ঘটনায় নির্যাতনকারী স্বামী পুলিশের হাতে গ্রেফতার হয়।

তাই অচিরেই আঁখি হত্যার বিচারের দাবী জানায় এবং হত্যাকারী স্বামী আনিসুলের সর্বোচ্চ শাস্তি প্রদানের জন্য অনুরোধ জানান বক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ