মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:২৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

নৌকার প্রচারণায় গিয়ে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মারধর

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১

নৌকার প্রচারণায় গিয়ে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মারধর।

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের গজারিয়ায় ইমামপুর ইউনিয়নে ইউপি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হাফিজ্জুজামান খান জিতুর নির্বাচনী প্রচারণা থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মনসুর আহমেদ খান জিন্নাহর সমর্থকদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই জিন্নাহ সমর্থক আহত হয় বলে জানা গেছে।

আহতরা হলেন, উপজেলার ইমামপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামের এবাদুল্লাহ প্রধানের ছেলে ইমরান হোসেন (২৬) ও একই গ্রামের মোস্তফা প্রধানের ছেলে সাগর(৩০)।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও আহতদের সাথে কথা বলে জানা যায়, আজ চারটার দিকে ইউনিয়নটির দৌলতপুর গ্রাম নৌকা প্রতীকের পক্ষে প্রচারণা চালাতে যায় হাফিজ্জুজামান খান জিতুর ২৫/৩০জন সমর্থক। পথিমধ্যে ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচন করা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মনসুর আহমেদ খান জিন্নাহর কয়েকজন সমর্থক দেখে তাদের উপর চড়াও হন জিতু সমর্থকরা। এসময় জিতু সমর্থকদের হামলায় আহত হয় দুই জিন্নাহ সমর্থক। পরবর্তীতে এলাকাবাসী তাদের উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক ডা.নিশাদ জয়া বলেন, হাসপাতালে আগত দু’জনের গায়ে আঘাত জনিত ব্যথা রয়েছে তবে তাদের অবস্থা গুরুতর নয়।

বিষয়টি সম্পর্কে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মনসুর আহমেদ খান জিন্নাহ বলেন, এ ইউনিয়ন থেকে জনগণের ভোটে নির্বাচিত হয়ে টানা দ্বিতীয় মেয়াদে আমি চেয়ারম্যান হয়েছি। এবারও গণজোয়ার আমার দিকে, আমার জনপ্রিয়তা দেখে পরাজয় নিশ্চিত ভেবে জিতু সমর্থকরা মরিয়া হয়ে উঠেছে। দিন দিন যত সমর্থকদের সন্ত্রাসী কর্মকাণ্ড বেড়েই চলেছে এ ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর হস্তক্ষেপ কামনা করেন তিনি।

বিষয়টি সম্পর্কে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হাফিজ্জুজামান খান জিতু বলেন, উভয়পক্ষের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে তবে মারধরের কোন ঘটনা ঘটেছে বলে তার জানা নেই।

বিষয়টি সম্পর্কে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো রইছ উদ্দিন বলেন, বিষয়টি সম্পর্কে তিনি অবগত রয়েছেন। এখনো পর্যন্ত এ ব্যাপারে কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ