শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:০১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

ডিনস অ্যাওয়ার্ড পাচ্ছেন কুবির ৫১ শিক্ষার্থী

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১

ডিনস অ্যাওয়ার্ড পাচ্ছেন কুবির ৫১ শিক্ষার্থী।

রকিবুল হাসান/কুবি প্রতিনিধি:

মেধার স্বকৃতি হিসাবে ডিনস অ্যাওয়ার্ড পাচ্ছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ৫১ জন শিক্ষার্থী।
আগামী ২ জানুয়ারি কৃতি শিক্ষার্থীদের হাতে সম্মাননা স্বারক ও সনদপত্র তুলে দেওয়া হবে ।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেন ডিনস অ্যাওয়ার্ড কমিটির আহবায়ক অধ্যাপক ড. শেখ মকছেদুর রহমান।
এবারের ডিনস অ্যাওয়ার্ডের জন্য ব্যাচেলর ডিগ্রীর ৮টি ব্যাচের মনোনীত ১৮ জন হলেন গণিত বিভাগের হুমাইরা দিল আফরোজ, ফারহানা ইয়াসমিন। পরিসংখ্যান বিভাগের উম্মুল খায়ের সুমি, সোনিয়া আকতার। অর্থনীতি বিভাগের নয়ন তারা, স্বর্ণা মজুমদার। ব্যবস্থাপনা বিভাগের সংগীতা বসক, মোঃ রফিকুল ইসলাম, শাকিলা ফেরদৌস। একাউন্টিং বিভাগের অরূপা সরকার, রাবেয়া জামান। মার্কেটিং বিভাগের নাসরিন আকতার ঝুমুর, তানজীনা ইয়াসমিন। ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের রিপা আকতার। সিএসই বিভাগের নয়ন বণিক। আইসিটি বিভাগের আমেনা বেগম, মোঃ কামরুল হাসান এবং পিন্টু চন্দ্র পাল।
মাস্টার্স ডিগ্রীর জন্য ৬টি ব্যাচের ৩৩ জন হলেন, গণিত বিভাগের সামিয়া তাহের, খাদিজা বেগম, পারভীন আকতার, হুমায়রা দিল আফরোজ এবং মাহিনুর আকতার। পদার্থ বিজ্ঞান বিভাগের সানজিদা হক, অন্তরা তাজরীন তৃণা। পরিসংখ্যান বিভাগের কনকন আচার্য। রসায়ন বিভাগের শারমিন আকতার রূপা, মোঃ আলাউদ্দিন হোসাইন। অর্থনীতি বিভাগের মোঃ মাসুদ রানা, মোঃ সাইফুল ইসলাম, স্বর্ণা মজুমদার, সায়েদা সুরাইয়া সুলতানা। নৃবিজ্ঞান বিভাগের ইসরাত জাহান লিপা। ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের মোঃ জাহিদ হাসান, সঙ্গীতা বসাক, মোঃ রফিকুল ইসলাম, শাকিলা ফেরদৌস। একাউন্টিং বিভাগের ফাহামিদা হোসাইন, তৃণা সাহা, ফাহিমুল কাদের সিদ্দিকী এবং মোঃ কাউসার খান। মার্কেটিং বিভাগের মোঃ আওলাদ হোসাইন, নাসরিন আকতার ঝুমুর, খালেদা আকতার, জাহিদুল ইসলাম পাটোয়ারী এবং তানজীনা ইয়াসমিন। সিএসই বিভাগের মেশকাত জাহান, তাপসী গোস্বামী। আইসিটি বিভাগের আমেনা বেগম, নাবিলা মেহজাবিন এবং মোহাম্মদ কামরুল হাসান।
উল্লেখ্য, ২০২০ সালে অনুষ্ঠিত হওয়া কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রথম সমাবর্তনের পরে ডিনস অ্যাওয়ার্ড দেওয়ার কথা থাকলেও করোনার প্রাদুর্ভাবের স্থগিত করা হয়। আগামী ২রা জানুয়ারী সম্মাননা হিসেবে অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের ক্রেস্ট এবং সনদপত্র প্রদান করা হবে। ডিনস অ্যাওয়ার্ড কমিটির আহবায়ক অধ্যাপক ড. শেখ মকছেদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী, আরো উপস্থিত থাকবেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির, ট্রেজারার অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান, সিনিয়র অধ্যাপক ও সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. আমিনুল ইসলাম আকন্দ ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্বে) অধ্যাপক ড. মো. আবু তাহের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ