বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:১৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

কুষ্টিয়ায় নৌকা প্রার্থীর সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীসহ আহত ৬

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১

কুষ্টিয়ায় নৌকা প্রার্থীর সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীসহ আহত ৬।

নিজস্ব প্রতিবেদক :

কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়ন নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের প্রার্থীর সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীসহ অন্তত ৬ জন আহত হয়েছেন। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর প্রতিবাদে স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকরা সড়ক অবরোধ করে। এ সময় হামলাকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুর বটতৈল ইউনিয়নের দোস্তপাড়া নামক স্থানে স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান ওরফে মিন্টু ফকিরের নেতৃত্বে একটি মোটরসাইকেল র‌্যালি পৌছানো মাত্র ওই ইউনিয়নের নৌকার প্রার্থী এমএ মোমিন মন্ডলের কর্মী সমর্থকরা দেশীয় অস্ত্র ও লাঠি-সোটা নিয়ে স্বতন্ত্র প্রার্থী মিন্টু ফকির ও তার কর্মী-সমর্থকদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে স্বতন্ত্র প্রার্থী মিন্টু ফকিরসহ অন্তত ৬ জন আহত হন। তাদের কয়েকজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে স্বতন্ত্র প্রার্থী মিন্টু ফকিরের অবস্থা গুরুতর বলে জানা গেছে।
এদিকে হামলার ঘটনার প্রতিবাদে স্বতন্ত্র প্রার্থী মিন্টু ফকিরের কর্মী সমর্থকরা কুষ্টিয়া-আলমডাঙ্গা সড়ক অবরোধ করে। তাদের অভিযোগ নৌকার প্রার্থী এমএ মোমিন মন্ডলের নির্দেশেই এই হামলা চালানো হয়েছে। পরিস্থতি স্বাভাবিক করতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে নৌকা প্রার্থীর কর্মী সমর্থকরা পুলিশের উপরেও হামলা করে। এ সময় পুলিশ দুই পক্ষকে ছত্রভঙ্গ করতে রবার বুলেট ছোড়ে।
কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ