শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:২০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

কাপাসিয়ায় বাসের ধাক্কায় সিএনজি যাত্রী নিহত

মাহাবুর রহমান, গাজীপুর!!
প্রকাশকালঃ মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১

কাপাসিয়ায় বাসের ধাক্কায় সিএনজি যাত্রী নিহত

গাজীপুরের কাপাসিয়া – কিশোরগঞ্জ মহাসড়কে বাসের ধাক্কায় সিএনজি দুমড়ে মুচড়ে ঘটনাস্থলে একজনের মৃত্যু ও চারজন গুরুতর আহত হয়েছেন।

উপজেলার বারিষাব ইউনিয়নের নরসিংপুর এলাকায় মঙ্গলবার সকাল ৭ টায় দুর্ঘটনাটি ঘটেছে।
জানাগেছে, ঘটনাস্থলে লালমনিরহাটের নুরুল ইসলামের সন্তান এহসানুল হক (২২) নামে একজনে মৃত্যু ও গুরুতর আহত হয়েছেন চারজন। পরে স্থানীয়রা আহতদের কাপাসিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক দুজনের অবস্থা আশঙ্কাজনক মনে হলে গাজীপুর সদর হাসপাতালে রেফার্ড করেন।

অহত ব্যাক্তিরা হলেন, কিশোরগঞ্জের গিয়াস উদ্দিনের সন্তান বকুল মিয়া (৩৫) তার সন্তান তুহিন (১১) ও নাদিম (৮), সুনামগঞ্জের রঞ্জিত দাশের সন্তান সুব্রত দাশ (১৬)। গাজীপুর সদর হাসপাতালে যাওয়ার পথে এরমধ্যে একজনের মৃত্যু হয়েছে বলে জানাগেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, ঢাকা মুখী জলসিড়ি বাসের ধাক্কায় কিশোরগঞ্জ মুখী সিএনজি দুমড়ে-মুচড়ে যায়। এসময় সিএনজিতে থাকা পাঁচজন যাত্রীদের ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। অপর চারজনকে গুরুতর আহত অবস্থায় মেডিকেলে পাঠায় স্থানীয়রা। মেডিকেলে যাওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়েছে বলে সংবাদ আসে বলে স্থানীয় লোকজনে।

এসআই আনোয়ার হোসেন জানান, ঘটনাস্থলে লালমনিরহাটের নূরুল ইসলামের সন্তান এহসানুল হক (২২) নামে একজনের মৃত্যু হয়েছে। বাকিদের পরিচয় শনাক্তে অনুসন্ধান চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ