শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:২৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

নোবিপ্রবিতে সমাজবিজ্ঞান বিভাগের দিনব্যাপী আন্তঃব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

নোবিপ্রবিতে সমাজবিজ্ঞান বিভাগের দিনব্যাপী আন্তঃব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত।

আল জোবায়ের/নোবিপ্রবি প্রতিনিধি:

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) সমাজবিজ্ঞান বিভাগের ‘সোশিয়লজি স্পোর্টস ক্লাব’-এর আয়োজনে দিনব্যাপী আন্তঃব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. মনিরুজ্জামান।

আজ (২০ ডিসেম্বর) বেলা ১১টায় সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. মনিরুজ্জামান ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন। প্রধান অতিথি হিসেবে উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, “মাঝে মাঝে এমন ঘরোয়া আয়োজনগুলো খুব আনন্দের। এতে করে ছাত্রছাত্রীদের মন ও শরীর দুটোই ভালো থাকে”।

জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে টুর্নামেন্টের উদ্বোধন কার্য সম্পন্ন হয়। বিভাগের চলমান তিনটি ব্যাচ এতে অংশগ্রহণ করে। তিনটি দলের মধ্যে অনুষ্ঠিত খেলায় পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করা সমাজবিজ্ঞান বিভাগের ১ম ও ২য় ব্যাচ ফাইনাল খেলা অনুষ্ঠিত হলে এতে চ্যাম্পিয়ন হয় ২য় ব্যাচ এবং রানার্সআপ হয় ১ম ব্যাচ। এসময় বিভাগের সকল ব্যাচের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বিজয়ী দলের অধিনায়ক সাগর হাসান রিয়াজ জানান, ‘আজকের খেলায় সবার জায়গা থেকে সবাই সেরাটা দিয়েছে। দলের সব খেলোয়াড়কে ধন্যবাদ জানাচ্ছি। বিশেষ করে দলে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা ম্যান অব দ্য টুর্নামেন্ট পিয়াস-কে আন্তরিক অভিনন্দন”।

এই আয়োজনের সাথে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করে সোশিয়লজি স্পোর্টস ক্লাবের সভাপতি মো. ফাইয়াজ আহমেদ বলেন, “বিভাগের সকল ব্যাচ নিয়ে আজকের এই শর্ট পীচ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়। লেখাপড়ার পাশাপাশি এ ধরনের আয়োজন আমাদের শারীরিক ও মানসিকভাবে সতেজ রাখতে সহায়তা করে। আগামীতেও ক্লাবের পক্ষ থেকে এধরনের আয়োজন অব্যহত থাকবে”।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ