মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৫১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

গোপালগঞ্জে চেয়ারম্যান প্রার্থী বাবু প্রনব বিশ্বাস বাপি’র পথসভা গণজোয়ারে পরিনত

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

গোপালগঞ্জে চেয়ারম্যান প্রার্থী বাবু প্রনব বিশ্বাস বাপি’র পথসভা গণজোয়ারে পরিনত।

অসিত বিশ্বাস/জেলা প্রতিনিধি,গোপালগঞ্জঃ

গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ব্যাপক প্রচার প্রচারণা করছে প্রার্থীরা। ৯নং সাতপাড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বাবু প্রনব বিশ্বাসের সভা ও পথসভা গণজোয়ারে পরিনত হয়। এ ইউনিয়নে জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন তিনি। ইউনিয়নবাসীর আস্থার স্থান চেয়ারম্যান প্রনব বিশ্বাস বাপি।
আজ ২০ শে ডিসেম্বর সোমবার প্রতীক প্রকাশিত হয় ও সন্ধায় ইউনিয়নের রাধাগঞ্জ ও বটতলা গ্রামে সভায় দেখা যায় এমন চিত্র।চেয়ারম্যান প্রার্থী প্রনব বিশ্বাসকে বিপুল ভোটে বিজয়ী করে উপজেলায় দৃষ্টিস্থাপন করবে বলে জানায় সাধারণ জনগণ।
সাতপাড় ইউনিয়নের বটতলা সভা অনুষ্ঠানে কয়েক হাজার লোকের শ্লোগান ছিলো, আমাদের চেয়ারম্যান প্রার্থী প্রনব বিশ্বাসকে (বাপি) এবার আমরা বিপুল ভোটে বিজয়ী করে গোপালগঞ্জ সদর উপজেলায় দৃষ্টিস্থাপন করবো। তিনি যেন সুস্থ থেকে ইউনিয়নের সকল জনগনের সেবা করাতে পারেন তার জন্য এলাকার সর্বস্তরের জনগনের প্রত্যাশা।এছাড়াও সকলের কাছে একটাই শ্লোগান চশমা মার্কায় প্রতিদ্বন্দ্বিতা করে বিজয় লাভ করে ইউনিয়নের সকলকে ভালবাসার বন্ধনে রেখেছেন ও রাখবেন। ইউনিয়নের উন্নয়নে চেয়ারম্যান প্রার্থী প্রনব বিশ্বাস নির্বাচনী ইস্তিহার জানিয়েছেন। তিনি সাতপাড় ইউনিয়ন বাসীকে নিজের পরিবার মনে করে সেবা করবেন। এই নির্বাচনে ইউনিয়নের অধিকাংশ মানুষের প্রত্যাশা বিপুল ভোটে বিজয়ী হবেন চেয়ারম্যান প্রার্থী প্রনব বিশ্বাস।

চেয়ারম্যান প্রার্থী বাবু প্রনব বিশ্বাস বলেন, বঙ্গবন্ধু আদর্শে রাজনীতি করি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন গ্রাম হবে শহর। তার সেই স্বপ্ন বাস্তবায়নে জননেতা শেখ ফজলুল করিম সেলিমের নির্দেশনায় কাজ করে যাচ্ছি। ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়ন গড়াতে কাজ করে যাচ্ছি। এবার বিপুল ভোটে বিজয়ী হয়ে ডিজিটাল ইউনিয়নের উন্নয়নে কাজ করে ডিজিটাল ইউনিয়ন গড়ে তুলবো।
তিনি আরও বলেন, সাতপাড় ইউনিয়নবাসীকে নিজের পরিবার মনে করি। সর্বদা এ পরিবারের সুখে দুঃখে তাদের পাশে রয়েছি। বাকি জীবনটাও ইউনিয়নবাসীর সেবা করতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ