বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৪২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

সুখে-দূঃখে জনগণের পাশে থাকতে চাই:মাহবুবুর রহমান বাচ্চু

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১

সুখে-দূঃখে জনগণের পাশে থাকতে চাই:মাহবুবুর রহমান (বাচ্চু)

মো:মোফাসসেল সরকার/বিশেষ প্রতিনিধি:

সুখে-দূঃখে জনগণের পাশে থাকতে চান বলে গণমাধ্যমকে জানিয়েছেন কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার ৬নং আচমিতা ইউনিয়নের ৩বারের নির্বাচিত,স্বর্ণপদক প্রাপ্ত, বর্তমান সফল চেয়ারম্যান ও চেয়ারম্যান পদপ্রার্থী মাহবুবুর রহমান (বাচ্চু)।

মাহবুবুর রহমান (বাচ্চু) গণমাধ্যমকে জানান:৬নং আচমিতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে একটি বিশেষ পরিস্থিতির মধ্য দিয়ে আমি ইউনিয়ন বাসীর আকাঙ্ক্ষা পূরণের লক্ষ্যে আবারো চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। অত্র এলাকার সার্বিক উন্নয়নের একটি নীরব বিপ্লব চলছে। জনগণের ভালোবাসায় আমার শক্তি। আপনাদের ভালোবাসায় গড়তে চাই সুন্দর ও পরিচ্ছন্ন আগামীর আচমিতা ইউনিয়ন। গরিব দুঃখী অসহায় নিপীড়িত এবং আচমিতা ইউনিয়নের মানুষের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন এর জন্য আবারো মোটরসাইকেল প্রতীক নিয়ে প্রার্থী হয়েছি। করোনাকালে বৈশ্বিক মহামারীতে সারাদেশের মতো আচমিতা ইউনিয়নেও কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষকে সরকারের পাশাপাশি ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ ও নগদ অর্থ সহায়তা প্রদান করে কিছুটা হলেও আচমিতাবাসীর পাশে থাকার চেষ্টা করেছি। আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করলে নিম্নে বর্ণিত বিষয়গুলো সর্বপ্রথম বাস্তবায়ন করার চেষ্টা করব।

১. আল্লাহর রহমতে আমি আচমিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে পুনরায় নির্বাচিত হলে ইউনিয়নের সকলের সহযোগিতা ও পরামর্শ নিয়ে পরিষদ পরিচালনা করিব।
২. ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মেম্বার এলাকার সুশীল সমাজ মসজিদের ইমাম এবং আইন-শৃঙ্খলা বাহিনীকে সাথে নিয়ে অত্র এলাকার শান্তিশৃঙ্খলা সন্ত্রাস-দুর্নীতি চাঁদাবাজি ও মাদক মুক্ত সমাজ গঠনে সচেষ্ট থাকব ইনশাআল্লাহ।
৩ ইউনিয়নের সকল ব্যবসায়ী দের কে নিয়ে ব্যবসায় সংগঠন করে ব্যবসায়ীদের কল্যানে কাজ করব ইনশাল্লাহ।
৪.পূর্বের ন্যায় মেধাবী ও গরিব শিক্ষার্থীদের বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদান করা হবে।
৫. জনসংখ্যা আনুপাতিক হারে ওয়ার্ডে ওয়ার্ডে মেম্বারদের কে নিয়ে সকল সরকারি বরাদ্দ গঠন করা হবে।
৬. অগ্রাধিকার ভিত্তিতে রাস্তার উন্নয়ন এবং কৃষি কাজে উদ্বুদ্ধ করা হবে।
৭. যুবসমাজকে মাদকের অবক্ষয় হতে মুক্ত করার জন্য খেলাধুলার আয়োজন করা হবে।
৮. আচমিতা ইউনিয়নে সমাজের গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে ন্যায় বিচার প্রতিষ্ঠা করা হবে।
৯. নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে প্রতিটি গ্রামে গ্রামে সুশীল সমাজকে নিয়ে প্রতিরোধ কমিটি গঠন করা হবে।

১০. শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার মান ও পরিবেশ উন্নয়নে শিক্ষক ও শিক্ষিত সমাজ কে সাথে নিয়ে কাজ করা হবে।
১২. আমি বিজয়ী হলে আপনাদের সকলের সহযোগিতায় আচমিতা ইউনিয়ন কে একটি আদর্শ মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার চেষ্টা করব ইনশাল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ