বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৫৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

বরাইদে ইউপি নির্বাচনে নৌকা প্রার্থী হারুন-অর-রশিদ প্রচার প্রচারনায় এগিয়ে

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১

বরাইদে ইউপি নির্বাচনে নৌকা প্রার্থী হারুন-অর-রশিদ প্রচার প্রচারনায় এগিয়ে।

মানিকগঞ্জ সাটুরিয়া উপজেলার ৯ টি ইউনিয়নে ইউনিয়নে ২৬ ডিসেম্বর নির্বাচন। সকল ইউনিয়নে জমে উঠেছে নির্বাচনী আমেজ। ঝড় বৃস্টি মাথায় নিয়ে অলিতে গলিতে চলছে প্রচার-প্রচারণা, চলছে উঠান বৈঠক। প্রার্থীরা গভীর রাত পর্যন্ত ভোটার দাড়স্হ হচ্ছে। মাঠ চষে বেড়াচ্ছেন দলীয় নৌকা ও হাত পাখার প্রার্থীরা। হাত পাখার প্রার্থীরা ও আওয়ামীলীগের নেতা কর্মীরা ভোটারদের ঘরে ঘরে গিয়ে ভোট চাইছেন । জেলা ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ, যুবমহিলালীগ, সহ সহযোগী সংগঠন নেতা কর্মীরা ভোট চাচ্ছেন।


গততিনদিন বিভিন্ন স্হানীয় সুধীজনের সাথে নির্বাচনী হালচানতে চাইলে ও জনমত জরিপে জানা গেছে– নৌকার প্রার্থীরা মাঠ পর্যায়ে উঠান বৈঠক, লিফলেট, মাইকিং,মিছিল করতে যতটা দেখেছেন ততটা বিদ্রোহী প্রার্থীদের ক্ষেত্রে চোখে পড়েনি।

উল্লেখ বরাইদ ইউনিয়ন পরিষদ নির্বাচে নৌকা প্রতীক ছাড়াও আরো ৩ জন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন,মোঃ মোশারফ হোসেন(স্বতন্ত্র)(বিদ্রহী)-মোটরসাইকেল মার্কা,মোঃ আব্দুল হাই (স্বতন্ত্র)(বিদ্রহী)আনারস মার্কা,মোঃসেলিম হোসেন(স্বতন্ত্র)-ঘোরা মার্কা।

নৌকার প্রার্থীর সম্পর্কে জানতে চাইলে যুবলীগ নেতা মোঃ সোরহাব হোসেন বলেন- মাননীয় প্রধানমন্ত্রীর মনোনীত নৌকার প্রার্থীকে বিজয়ী করতে আমাদের তৃনমুল পর্যায়ের নেতাকর্মীরা মাঠ পর্যায়ে কাজ করছে।

বরাইদ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের নৌকা প্রার্থী জনাব,মোঃহারুন-অর-রশিদ বলেন,বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করার জন্য এবং বরাইদ ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন করার লক্ষ্যে কাজ করেছি এবং পুনরায় নির্বাচিত হলে কাজ করে যাব ইনশাআল্লাহ। আমার ইউনিয়নে সকল জনগণের সমর্থন পেয়েছি। আমার দলীয় নেতাকর্মী ও সমর্থকরা যে ভাবে ভোটের জাগরন উঠেছে ২৬ ডিসেম্বর তারিখে অবাধ ও সুস্ঠু নির্বাচনের মধ্যে দিয়ে ৮০% ভোট পেয়ে নির্বাচিত হবো ইনশাআল্লাহ ।

বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তিলীগের মানিকগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক এস কে সুমন মাহমুদ বলেন- নৌকার প্রার্থীসহ আমরা মাঠে কাজ করছি বিজয নিশ্চিত।

স্হানীয় ভোটার, ব্যবসায়ী,পথচারী,প্রবীন লোকেরা এলাকার প্রচার প্রচারনা সম্পর্কে জানতে চাইলে বলেন- শুধু নৌকার চেয়ারম্যান প্রার্থী সহ সাধারন মেম্বর ও সংরক্ষিত মহিলা আসনের প্রার্থীদের প্রচার প্রচারনা যতটা অনুভব হয় তা অন্য পদের প্রার্থীদের বেলা ততটা শুনিনা,তাদের ধারনা সব চেয়্যারম্যান নৌকা মার্কার প্রচার প্রচারনা বেশী ও বিজয়ী হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ