মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৩১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

নিউজিল্যান্ডে অনুশীলন বন্ধ বাংলাদেশ দলের

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১

গেল বুধবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বাংলাদেশ দলের স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ। এরপর তার সংস্পর্শে আসা মুমিনুল হক ও মেহেদী হাসান মিরাজসহ ৯ ক্রিকেটারকে আইসোলেশনে পাঠানো হয়েছিল।

গতকাল বৃহস্পতিবার কোয়ারেন্টাইন থেকে ছাড়া পেয়েছিল তারা। যদিও বৃষ্টির কারণে মাঠে অনুশীলন করা হয়নি তাদের। অবশ্য একদিন পরেই জানানো হয়েছে তিনদিন আরও কোয়ারেন্টাইনে যেতে হচ্ছে বাংলাদেশ দলকে।

নিউজিল্যান্ডের স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে এই নির্দেশনা দেয়া হয়েছে। এই বিষয়টি এক ভিডিও বার্তায় এই বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ দলের টিম অপারেশন্স ম্যানেজার নাফিস ইকবাল।

তিনি বলেন,”আমাদের সফরের কিছুদিন আগে সমঝোতার মাধ্যমে এটা সাতদিনের করা হয়েছিল। সঙ্গে আরও তিনদিন। আসলে এটা ১০ দিন সবসময় ছিল। এটার সাতদিন ছিল এমআইকিউয়ের অধীনে আর তিনদিন ছিল হোটেলে গিয়ে আপনি অনুশীলন করতে পারবেন কিন্তু আপনাকে হোটেলে আবার আইসোলেশনেই থাকতে হতো। সবমিলিয়ে ১০ দিনই ছিল। এখন হয়তো বা পরিবর্তন একটাই আসতে পারে যে আমাদের এই এমআইকিউয়ের অধীনেই ১০ দিন থাকবে।”

হেরাথের স্বাস্থ্যের অবস্থা জানিয়ে নাফিস আরও বলেন,”অনুশীলনের যে সুবিধাটা কালকে যেটার অনুমতি পেয়েছিলাম সেটা আমি আবারও বলছি সংগত কারণে এটা সরকারের দিক থেকে নিষেধ করা হয়েছে। এটাই আপডেট। আর রঙ্গনা হেরাথের ব্যাপারে বলতে চাই সে ভালো আছে। সে ধীরে ধীরে ভালো হচ্ছে। আমাদের দল প্রতিনিয়ত যোগাযোগে আছে। সুজন ভাই রয়েছে আমি রয়েছি সাধারণ যোগাযোগে। সে ভালো আছে এবং তার উন্নতি হচ্ছে। আশা করি শিগগিরই ওকে আমাদের সঙ্গে পাবো।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ