মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

‘ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১’ পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশকালঃ শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১

‘ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১’ পুরস্কার বিতরণ

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায়, কুইন অব হার্টসের আয়োজনে ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সহযোগিতায় চারদিন ব্যাপী আয়োজিত ‘ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১’-এর পর্দা নামলো।

বুধবার শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত পুরুষ দ্বৈতের ফাইনালে ২১-১১ ও ২১-১৮ পয়েন্টে জয়ী হয়েছেন রাইজিং বিডির জাহিদুল হাসান-বায়েজিদ জোয়ার্দার জুটি।

রানার্সআপ হয়েছেন নিউজ টোয়েন্টিফোরের হয়ে খেলা নূরে আলম সিদ্দিকী (হেড অফ ফাইন্যান্স, সেকশন বি, বসুন্ধরা গ্রুপ) এবং সাব্বির হোসেন।

মিশ্র দ্বৈতের ফাইনালে বিটিভির প্রতিনিধিদের ২১-১২ ও ২১-১৩ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হন রাইজিংবিডির হাসান আলী ও সুমি মাহমুদ।

পুরুষ এককের ফাইনালে আরটিভির কাজলের বিপক্ষে ওয়াকওভার পেয়ে চ্যাম্পিয়ন হয়েছেন রাইজিং বিডির বায়েজিদ জোয়ার্দার।

মহিলা এককে চ্যাম্পিয়ন হয়েছেন নিউজ টোয়েন্টিফোরের পিংকি।

ফাইনালে তিনি ভয়েস টিভির মিতুল দেবনাথকে হারিয়েছেন। নারী দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছেন ইন্ডিপেনডেন্ট টেলিভিশেনের ফারাহানা লোপা আর শাকিলা জুটি।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপদের প্রাইজমানি ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয়। প্রতিযোগিতার প্রাইজমানি ১ লাখ টাকা। এ ছাড়া ফরাজী হাসপাতালের পক্ষ থেকে চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের জন্য রয়েছে ফ্রি মেডিকেল চেকআপ ও রানার্স-আপ দলের খেলোয়াড়দের জন্য ডেন্টাল চেকআপের ব্যবস্থা।

সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন- ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), পীরজাদা শহীদুল হারুন (অতিরিক্ত সচিব, অর্থ মন্ত্রণালয়), নূরে আলম সিদ্দিকী (হেড অফ ফাইন্যান্স, সেকশন বি, বসুন্ধরা গ্রুপ), বাংলাদেশ প্রতিবেদন এর প্রধান সম্পাদক ড. জাহিদ আহমেদ চৌধুরী, শাপলা মিডিয়ার চেয়ারম্যান সেলিম খান এবং বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন ও কো-স্পন্সর প্রতিষ্ঠানের কর্তকর্তাগণ।

এবারের ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন প্রতিযোগিতায় নারী ও পুরুষের পাঁচটি ক্যাটাগরিতে ৪৫টির বেশি গণমাধ্যম প্রতিষ্ঠান থেকে ব্যাডমিন্টনপ্রেমী প্রায় ৩০০ প্রতিযোগী অংশ নিয়েছেন। পুরুষ একক, পুরুষ দ্বৈত, মহিলা একক, মহিলা দ্বৈত ও মিশ্র দ্বৈত ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। নকআউট ভিত্তিতে খেলা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ