শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:১১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

হাইওয়ে পুলিশের হাতে ১০ কেজি গাঁজাসহ দুই যুবক আটক

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১

হাইওয়ে পুলিশের হাতে ১০ কেজি গাঁজাসহ দুই যুবক আটক।

মোঃ রিমন খান/সরাইল প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ১০ কেজি গাঁজাসহ দুই যুবককে আটক করেছে খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশ।

বুধবার রাত ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়ন কুট্টাপাড়া মোড়ের পূর্ব পাশে শ্বশ্রানে সামনে ঢাকা সিলেট মহাসড়ক উপর থেকে তাদেরকে আটক করা হয়।

আটক হুমায়ুন (২২) বিজয়নগর উপজেলার দুলালপুর গ্রামের মলাই মিয়ার ছেলে। খোকন মিয়া (২২) সুনামগঞ্জ বিষ্ণুপুর থানা মাসিমপুর গ্রামের টিও মাষ্টার বাড়ীর আবু তাহের মিয়ার ছেলে।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহজালাল আলম এর নেতৃত্ব এসআই আলমগীর সঙ্গীফোস সহায়তা নিয়ে উপজেলার সদর ইউনিয়ন কুট্টাপাড়া মোড়ের পূর্ব পাশে শ্বশ্রানে সামনে ঢাকা সিলেট মহাসড়ক উপর দিয়ে মাদক পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।

এ সময় একটি সিএনজি চালিত অটোরিকশা দাঁড় করায়, হাইওয়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে ধাওয়া করে খোকন মিয়া ও হুমায়ুনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দশ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ওসি আরও জানান,আটককৃত দুজনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। হাইওয়ে পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ