বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:৪৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

ভবানীগঞ্জে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এমরান

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১

ভবানীগঞ্জে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এমরান।

নাজিম উদ্দিন রানা:

লক্ষ্মীপুর সদর উপজেলার ৪র্থ ধাপে ইউপি নির্বাচনে ১৭নং ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শাহ মোঃ এমরান (অটো রিক্সা)। বৃহস্পতিবার নিজ বাড়িতে সাংবাদিক সম্মেলন করে তিনি সরে দাঁড়ানোর ঘোষনা দেন।
শাহ মোঃ এমরান সদর উপজেলা কৃষক দলের সভাপতি।

তিনি বলেন, যেহেতু বিএনপি কোন নির্বাচনে অংশগ্রহন করছে না তাই দলীয় সিদ্ধান্তে আমি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি। জেলা বিএনপি’র আহবায়ক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী’র নির্দেশে আমি এ সিদ্ধান্ত নিই। ইতিমধ্যে আমি ব্যাপক প্রচার প্রচারনা চালিয়েছি। আমার সমর্থকদের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। যদি আবারও কোন সময় সুযোগ হয়, দলের সিদ্ধান্ত হলে আমি নির্বাচন করবো।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিএনপি’র সহ-সভাপতি সাদরীল আমিন সওদাগরসহ বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীবৃন্দ।

প্রসঙ্গত, চতুর্থ ধাপের ইউপি নির্বাচন ভবানীগঞ্জসহ লক্ষ্মীপুর সদর উপজেলা ১৫টি ইউনিয়নে ভোট হবে। এ ইউনিয়নের ইলেকট্রিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটাররা ভোট দেবেন। ইউনিয়নে শাহ মোঃ এমরান ছাড়াও আরো ১০ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ