মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

বেড়ায় মহান বিজয় দিবস পালিত

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১

বেড়ায় মহান বিজয় দিবস পালিত।

বাকী বিল্লাহ/(সাঁথিয়া-বেড়া) পাবনা প্রতিনিধি:

পাবনার বেড়ায় যথাযোগ্য মর্যাদায় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টায় বেড়া উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে শহীদ আব্দুল খালেক স্টেডিয়াম মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়।

উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। বিজয় দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে অংশগ্রহণকারী দলের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল হক বাবু। উপস্থিত নব-নির্বাচিত বেড়া পৌর মেয়র আশিফ শামস্ রঞ্জন।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সবুর আলী’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল বেড়া) কল্লোল কুমার দত্ত। বেড়া মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) অরবিন্দ সরকার।

আমিনপুর থানার অফিসার ইনচার্জ রওশন আলী।উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ইন্জিনিয়ার মেজবাহ উল হক। উপজেলা মেডিকেল অফিসার ডা: ফাতেমা তুয জান্নাত।

এসময় সভাপতির বক্তব্যে মোহাম্মদ সবুর আলী সকল বীর মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধার সাথে স্বরণ করে বলেন, ১৬ই ডিসেম্বর আমাদের মহান বিজয় দিবস।

সবাইকে বেড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জানাই মহান বিজয় দিবসের শুভেচ্ছা এবং অভিনন্দন। নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধ এবং নানা আন্তর্জাতিক কূটকৌশলকে পরাজিত করে আমরা অর্জন করেছি এই স্বাধীনতা।

যাদের আত্মত্যাগে আমাদের এই বিজয় তাদের ঋণ কখনো শোধ হবে না। বঙ্গবন্ধুর রেখে যাওয়া সোনার বাংলাদেশকে আমরা শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে একটি অসম্প্রদায়িক উন্নয়নশীল দেশ হিসেবে গড়ে তুলতে সাহায্য করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ