বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৩৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

কুবিসাসের প্রতিষ্ঠা বার্ষিকীতে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

কুবিসাসের প্রতিষ্ঠা বার্ষিকীতে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত।

রকিবুল হাসান/কুবি প্রতিনিধিঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) প্রতিষ্ঠা বার্ষিকীতে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্থানে ফলজ ও বনজ বৃক্ষরোপণ করে।

বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ হুমায়ুন কবির, ট্রেজারার প্রফেসর ড. মো. আসাদুজ্জামান, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. মো. আবু তাহের, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মো. শামিমুল ইসলাম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা কার্যালয়ের পরিচালক প্রফেসর ড. মোহাঃ হাবিবুর রহমান বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড.দুলাল চন্দ্র নন্দী , বিভাগীয় প্রধান, আবাসিক হলসমূহের প্রভোস্টবৃন্দ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির সভাপতি তানভীর সাবিক ও সাধারণ সম্পাদক শাহাদাত বিপ্লব সহ সংগঠনটির সদস্য ও সহযোগী সদস্যরা।

উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি ২০১৩ সালের ৬ ডিসেম্বর প্রাতিষ্ঠানিকভাবে অনুমতি পাওয়ার পর থেকেই প্রতিবছর বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে থাকে। কিন্তু এবছর দুর্যোগকালীন অবস্থা প্রেক্ষিতে ৬ ডিসেম্বরের পরিবর্তে ১৪ ডিসেম্বর বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ