মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:৩০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

করিমগঞ্জে গুনধর ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

করিমগঞ্জে গুনধর ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্ঠিত।

মো: মোফাসসেল সরকার/বিশেষ প্রতিনিধি :

কিশোরগঞ্জের করিমগঞ্জের গুনধর ইউনিয়ন বিএনপির ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বিকাল ৪ টায় থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত উরদিঘী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে ৮নং গুনধর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আশরাফ আলী ভূইঁয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন করিমগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক আজিজুল ইসলাম দুলাল,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন করিমগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব আব্দুল মান্নান দুলাল শিকদার।এসময় আরও বক্তব্য রাখেন করিমগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলী হোসেন খান পল্টু,করিমগঞ্জ পৌর বিএনপির সভাপতি হাজী আশরাফ হোসেন পাভেল,করিমগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদক হাজী হারুন সরকার,গুনধর ইউনিয়ন বিএনপির সদস্য সচিব মুখছেদুল মমিন সবুজ, গুনধর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,লুৎফুর রহমান,বিএনপি নেতা মো:জামাল উদ্দিন প্রমুখ।বক্তারা বলেন,তৃণমূলের নেতাকর্মীরাই বিএনপির শক্তি। তাই দলকে সুশৃঙ্খল ও সংগঠিত করতেই ওয়ার্ড ও ইউনিয়ন সম্মেলন করা হচ্ছে। তৃণমূলের নেতাকর্মীদের ভোটেই নেতা নির্বাচিত হচ্ছেন।আওয়ামী লীগে সরকারের সমালোচনা করে বিএনপির নেতারা আরও বলেন,বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ জনগণের ভোটে নয়,নিশি রাতে গায়েবী ভোটে ক্ষমতায় এসেছেন।এভাবেই বাকশালী কায়দায় দেশ পরিচালনা করতে চায়।কিন্তু তাদের বিদায় ঘন্টা বেজে গেছে।অচিরেই গণঅভ্যুত্থানের মাধ্যমে আওয়ামী লীগ সরকারের পতন ঘটানো হবে।

এসময় উপস্থিত ছিলেন বারঘড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আসাদুজ্জামান হালিম,গুনধর ইউনিয়ন বিএনপির সাবেক সহ সভাপতি বিল্লাল হোসেন,সিরাজুল হক,করিমগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ন আহব্বায়ক পারভেজ আহম্মেদ, ছাত্রদল নেতা জিয়ন কামাল প্রমুখ। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে আগামী তিন বছরের জন্য গুনধর ইউনিয়ন বিএনপির কমিটি গঠন করা হয়।সম্মেলনে আশরাফ আলী ভূইঁয়া সভাপতি,মো:জামাল উদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।এই প্রথম ত্রিবার্ষিক সম্মেলনে কাউন্সিলরদের ভোটে গুনধর ইউনিয়নে বিএনপির নেতা নির্বাচিত করা হলো।যা প্রত্যক্ষ করলেন এই গুনধর ইউনিয়নের বিএনপি ও এর সহযোগী সংগঠনের অন্তত পাঁচশতাধিক নেতাকর্মী।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গুনধর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি হেদায়েতুল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ