বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৩:০৬ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

খালেদা জিয়ার অসুস্থ্যতাকে পূঁজি করে অস্থীতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাইছে বিএনপি দেশে খালেদা জিয়ার চিকিৎসার কোন ধরণের গাড়তি নেই : মাহবুব উল আলম হানিফ

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১

খালেদা জিয়ার অসুস্থ্যতাকে পূঁজি করে অস্থীতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাইছে বিএনপি দেশে খালেদা জিয়ার চিকিৎসার কোন ধরণের গাড়তি নেই : মাহবুব উল আলম হানিফ।

নাজিম উদ্দিন রানা:

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি খালেদা জিয়ার অসুস্থ্যতাকে পূঁজি করে আন্দোলনের নামে দেশে অপরাজনীতি ও অস্থীতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাইছে। খালেদার চিকিৎসা তাদের উদ্দেশ্য নয় তারা এটাকে পূঁজি করে রাস্তায় দাঁড়িয়ে জনগণের করুনা নিয়ে সরকারের বিরুদ্ধে জনগণকে উস্কে দিয়ে রাজনৈতিক ফায়াদা লুটতে চায়।
তিনি আরো বলেন, বঙ্গকন্যা শেখ হাসিনার মহানুভবতায় দেশে খালেদা জিয়ার চিকিৎসার কোন ধরণের গাড়তি নেই। দণ্ড প্রাপ্ত কোন ব্যক্তি দেশের বাইরে যেতে পারেন না। পৃথিবীর কোন দেশের আইনেও তা অনুমোদন করেনা। তাছাড়া কোন চিকিৎসকও বলেনি তাকে দেশের বাইরে নিয়ে চিকিৎসা দিতে হবে। বিএনপিও কোন আবেদন করেননি। দণ্ড স্থগিত করে কোন কয়েদিকে দেশের বাইরে পাঠানোর কোন সুযোগ নেই। একমাত্র রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে তিনি ক্ষমা করে দিলেও দিতে পারেন বলে মন্তব্য করেন আওয়ামীলীগ নেতা হানিফ।
বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) সকালে লক্ষ্মীপুর জেলা স্টেডিয়াম মাঠে জেলা আওয়ামী লীগের তৃণমূল বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মাহবুব উল আলম হানিফ ডা. মুরাদ হাসান ইস্যুত আরো বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে তার কিছু কুরুচিপূর্ণ বক্তব্য আমাদের দৃষ্টি গোচর হয়েছে। তাকে প্রধানমন্ত্রীর নির্দেশে জামালপুর জেলা আওয়ামীলীগ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। তার ব্যাপারে আওয়ামীলীগের স্থায়ী কমিটির পরবর্তী সভায় সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান আওয়ামীলীগের এ নেতা।
বর্ধিত সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিঙ্কুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগের দায়িত্ব প্রাপ্ত) আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, আনোয়ার হোসেন খান এমপি, প্রমুখ।
সভায় জেলা-উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ