বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৩:১৭ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

মুন্সীগঞ্জে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওয়াতায় জেলা পর্যায়ে অবহিতকরণ কর্মশালা

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১

মুন্সীগঞ্জে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওয়াতায় জেলা পর্যায়ে অবহিতকরণ কর্মশালা।

আপন সরদার/মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওয়াতায় জেলা পর্যায়ে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ মৎস্য অধিদপ্তরের আয়োজনে মুন্সীগঞ্জ জেলা প্রশাসন ও জেলা মৎস্য দপ্তরের বাস্তবাস্তবায়নে বুধবার সকাল ১০ টা ৩০ মিনিটে জেলা সভাকক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

জেলা মৎস্য কর্মকর্তা শামসুল করিম এর সভাপতিত্বে ও উপসহকারী পরিচালক (ডিএডি) মোসাম্মত শাহিনা খান এর সঞ্চালনায় এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল।

সম্মানীয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ জিল্লুর রহমান বিভাগীয় উপ-পরিচালক, মৎস্য অধিদপ্তর ঢাকা।
বিশেষ অতিথি মোঃ জিয়া হায়দার চৌধুরী প্রকল্প পরিচালক, ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প,মৎস্য অধিদপ্তর ঢাকা। অতিরিক্ত পুলিশ সুপার,জেলা উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী সহ জেলার ৬ টি উপজেলা থেকে আগত জেলে,আড়তদার, ট্রলার মাঝিসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

কর্মশালায় বক্তারা ইলিশ সম্পদের গুরুত্ব এবং ব্যবস্থাপনা কৌশল নিয়ে গুরুত্বপূর্ণ মতামত তুলে ধরেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ