বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০১:৪২ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

তিতাসে কিডনি রোগে আক্রান্ত রুমাকে আর্থিক সহায়তা দিলেন শাহাপুর দরিদ্র কল্যাণ তহবিল ও পুলিশ

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

তিতাসে কিডনি রোগে আক্রান্ত রুমাকে আর্থিক সহায়তা দিলেন শাহাপুর দরিদ্র কল্যাণ তহবিল ও পুলিশ।

মোঃ জুয়েল রানা/তিতাসঃ

কুমিল্লা তিতাস উপজেলার শাহাপুর গ্রামের রুমা আক্তার দীর্ঘ দিন ধরে কিডনি রোগে ভুগছেন। পারিবারিক অসচ্ছলতার কারণে যেমন চিকিৎসা করাতে হিমশিম খাচ্ছে তেমনি মানবেতর জীবন-যাপন করছে। এছাড়াও রুমা প্রতিবন্ধী হওয়ায় বিয়ে করেন নাই কেউ। এমতাবস্থায় আত্মমানবতার সেবায় রুমার চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দিয়ে পাশে দাড়ালেন “শাহাপুর দরিদ্র কল্যাণ তহবিল” ও তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস।

শনিবার (৪ ডিসেম্বর) দুপুরে তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস ও শাহাপুর দরিদ্র কল্যাণ তহবিলের প্রতিষ্ঠাতা পরিচালক গরীবের ডাক্তার শামসুল হুদা চিকিৎসা বাবদ রুমার হাতে ১ লাখ ২ হাজার ৫০০ টাকা নগদ অর্থ তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন তিতাস থানার ওসি তদন্ত রফিকুল ইসলাম, তিতাস প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আসলাম, কোষাধ্যক্ষ জুয়েল রানা, এফবি নিউজের প্রতিষ্ঠাতা রাসেল মুন্সি, আজিনুর রহমান ও পুলিশ সদস্যবৃন্দ।

অর্থ প্রদান কালে তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস বলেন, আমরা মনে প্রানে বিশ্বাস করি মানব সেবাই হচ্ছে পরম ধর্ম। আমরা যদি এই ভাবে আমাদের চারপাশের অসহায়দের পাশে দাঁড়াই তাহলে সবাই একদিন নির্মল হাসি দেখতে পারবো।

এদিকে “শাহাপুর দরিদ্র কল্যাণ তহবিল” সংগঠনের প্রতিষ্ঠাতা শামসুল হুদা বলেন- মানবকল্যাণে এবং অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর জন্য এই সংগঠন। তারই ধারাবাহিকতায় কিডনি রোগে আক্রান্ত অসহায় রুমাকে চিকিৎসা বাবদ অর্থ সহায়তা প্রদান করা হলো। ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি তার সংগঠনের জন্য সকলের কাছে দোয়া এবং সহযোগিতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ