বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০১:১৭ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

একক বীমা ‘গোল্ডেন লাইফ ইনসিওরেন্স’র বর্ষ সমাপনী ও উন্নয়ন সভা

মাহাবুর রহমান, গাজীপুর!!
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

একক বীমা ‘গোল্ডেন লাইফ ইনসিওরেন্স’র বর্ষ সমাপনী ও উন্নয়ন সভা

একক বীমা ‘ গোল্ডেন লাইফ ইনসিওরেন্স লিমিটেড গাজীপুরের কাপাসিয়ার বীরউজলী সার্ভিস সেল’র আয়োজনে বর্ষ সমাপনী ও উন্নয়ন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কাপাসিয়া সার্ভিস সেলের এসজিএম নূর মোহাম্মদ সরকারের সভাপতিত্বে ও সঞ্চালনায় গোল্ডেন লাইফ ইনসিওরেন্স লিমিটেড এর উপদেষ্টা এম তৌহিদুল আলম প্রধান অতিথির বক্তব্যের শুরুতেই বলেন, আমরা যে উন্নয়নের স্বপ্ন দেখি তা শুধু হয়েছে বাংলাদের স্বাধীন হওয়ার কারনে। যাদের কারনে স্বাধীনতা পেয়েছি জাতি গড়ার সেই কারিগরদের শ্রদ্ধার সাথে স্মরণ করছি। ৫০ বছর পূর্তি স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে জাতীয় চার নেতার একজন বঙ্গতাজ তাজউদ্দীন আহমেদের জন্মভূমিতে আসছে পেরে নিজেকে ধন্য মনে করছি।

তিনি আরও বলেন, বীনা কাজের মাধ্যমে আমরা আমাদের ভাগ্য বীনির্মান করা সম্ভব। বিজয়ের চেতনা থাকলে সফল হওয়া সম্ভব। ইনসিওরেন্স কি সে বিষয়ে আগে জানুন, তার পরে বীমার কাজে নামুন। তবেই আপনি সফল হবেন। নিয়মিত বীমা চালু থাকলে সে যদি মারা যায় বা অসুস্থ হয় কিংবা ক্ষতিগ্রস্ত হয় তাহলে আমাদের কোম্পানী তাদের ক্ষতিপূরণ পূর্ণ করবেন।

এছাড়া গোল্ডেন লাইফ ইনসিওরেন্স লিমিটেডের অতিরিক্ত ব্যাবস্থাপনা পরিচালক বাবু সুমল কান্তি দাশ বলেন, বেকারত্ব দুরীকরণে প্রতিটি পরিবারের পাশে থাকবে গোল্ডেন লাইফ ইনসিওরেন্স। আমাদের সফলতা অর্জনের জন্য প্রয়োজন কাজে মনযোগী হওয়া। সময় নষ্ট না করে কাজের প্রতি মনযোগী হতে হবে। স্বপ্ন ও পরিকল্পনা কে এক পথে রেখে এগোলেই সফল ও সার্থক হওয়া সম্ভব।
তিনি আরও বলেন, প্রত্যেকটি গ্রাহক যেন ঘরে বসে সেবা পেতে পারেন সে জন্য অনলাইন এ্যাপস্ চালু করা হয়েছে। বীনা কম্পানীর প্রতি মানুষের যে অনিহা তা থেকে উত্তরণের জন্য গোল্ডেন ফাইল থেকে যেন কেউ প্রতারিত না হয় এ জন্যই আমাদের এ উদ্দ্যেগ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, মোসাঃ সীমা আক্তার বিভাগীয় ডি এম ডি (উন্নয়ন) একক বীমা, মোঃ নজরুল ইসলাম এ এম ডি (উন্নয়ন) একক বীমা প্রমূখ। এ সময় আমন্ত্রিত অতিথি ও সাধারণ সদস্য এবং স্থানীয় অনেকেই উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ