বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য : চকরিয়া নারী কাউন্সিলরকে শোকজ

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার।।

ডিজিটাল বাংলাদেশের রুপকার মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে নিয়ে অশ্লীল,কু-রুচিপূর্ণ বক্তব্য দেয়ায় কক্সবাজার জেলার চকরিয়া পৌরসভার ১,২ ও ৩ নং ওয়ার্ডে নারী কাউন্সিলর রাশেদা বেগমকে শোকজ করা হয়েছে।
বুধবার ১ ডিসেম্বর দুপুরে
চকরিয়া পৌর পরিষদে জরুরি সভায় এ শোকজ করা হয়।

সভায় সভাপতিত্ব করেন চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী।
জরুরী সভায় মেয়র আলমগীর চৌধুরী বলেন, ১,২ ও ৩ নাম্বার ওয়ার্ডের নারী কাউন্সিলর রাশেদাকে জাতির কাছে প্রকাশ্যে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। তা না হলে শপথ ভঙ্গের কারণে তার বিরুদ্ধে স্থানীয় সরকার (পৌরসভা) আইন ২০০৯ এর ৩২(খ) ৭৮(৪) ধারার আলোকে কেন আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে না তা আগামী ৭ (সাত) দিনের মধ্যে ব্যাখ্যা সহ জবাব প্রদান করবেন।
তিনি বলেন, অন্যথায় নারী কাউন্সিলর রাশেদার বিরুদ্ধে রাষ্ট্রীয় ভাবমূর্তি রক্ষার শপথ ভঙ্গের অভিযোগ এনে পৌরসভার আইন ও বিধিমালার আলোকে স্থানীয় সরকার মন্ত্রণালয়ে কাউন্সিল পদ হতে অপসারণের জন্য পত্র প্রেরণ করা হবে।
চকরিয়া পৌর পরিষদের উক্ত জরুরি সভায় অন্যান্য কাউন্সিলর সহ সংশ্লিষ্টরা বক্তব্য রাখেন।
প্রসংগত, ১,২ ও ৩ নাম্বার ওয়ার্ডের নারী কাউন্সিলর রাশেদা বেগম প্যানেল মেয়র-৩। তিনি নিজ সভায় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে খুনি, ভোট ডাকাতসহ
অশ্লীল ভাষায় গালমন্দ করেন। যার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ