বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১২:৫১ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ ও এমপি জ্যাকবকে নবনির্বাচিত চেয়ারম্যানের শুভেচ্ছা

এআর সোহেব চৌধুরী নিজস্ব প্রতিবেদক ভোলা
প্রকাশকালঃ মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি এবং যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি চরফ্যাশন ও মনপুরার গণ মানুষের বন্ধু আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির সঙ্গে পর্যটন নগর কুকরি-মুকরী ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আবুল হাসেম মহাজন ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছেন।

মঙ্গলবার (৩০নভেম্বর) বিকেলে এমপি জ্যাকবের বাসভবনে ফুল দিয়ে এ শুভেচ্ছা জানান তিনি। এসময় উপস্থিত ছিলেন, চরফ্যাশন পৌরসভার মেয়র মোরশেদসহ কুকরি-মুকরী ইউনিয়নের নবনির্বাচিত সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী ইউপি সদস্যাগণ।

নৌপরিবহন মন্ত্রণালয় কর্তৃক সদ্য অনুমোদিত চরফ্যাশনের বেতুয়ায় বেলা ১১টায় নৌবন্দরের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন প্রধান অতিথি নৌপরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি ও স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। এ উপলক্ষে বেলা সাড়ে ১২টায় চরফ্যাশন ব্রোজগোপাল টাউন হলে উপজেলা প্রশাসন এক সুধী সমাবেশের আয়োজন করে।

বিকেলে অতিথিগণ নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। গত ২৮নভেম্বর রবিবার চরফ্যাশনের সাত ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী আবুল হাসেম মহাজন বিশাল ব্যবধানে জয় পেয়ে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

এসময় নবনির্বাচিত চেয়ারম্যান আবুল হাসেম মহাজন নির্বাচনী দায়িত্ব পালনকালে নির্বাচনী এজেন্ট, দলীয় নেতাকর্মী এবং কুকরি-মুকরী ইউনিয়নের কৃষক শ্রমিক সর্ব শ্রেণির মেহনতী পেশাজীবী মানুষের ও ভোটারদের ধন্যবাদ জানান। তিনি বলেন,যারা আমার নির্বাচনে নিরলসভাবে কাজ করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ।
নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারী, গণমাধ্যমকর্মী ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের যথাযথ দায়িত্ব পালনের জন্যেও আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানান এ চেয়ারম্যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ