বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১২:৩৪ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

৬২০ দিন পর আগামীকাল খুলছে নোবিপ্রবি, উচ্ছ্বসিত শিক্ষার্থীরা

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

৬২০ দিন পর আগামীকাল খুলছে নোবিপ্রবি, উচ্ছ্বসিত শিক্ষার্থীরা।

নোবিপ্রবি প্রতিনিধিঃ

করোনা ভাইরাসের কারণে প্রায় দুই বছর বন্ধ থাকার পর আগামীকাল থেকে খুলছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(নোবিপ্রবি)। তবে ক্যাম্পাস বন্ধ থাকলেও এতদিন অনলাইনে চলে ক্লাস-পরীক্ষা কার্যক্রম।

এর আগে গত ৩১ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো খুলে দেওয়ার পাশাপাশি শিক্ষার্থীদের শতভাগ করোনার টিকার আওতায় আনার লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে টিকা প্রদানের ব্যবস্থা করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এরইমধ্যে ২১১ জন শিক্ষার্থী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে টিকা নিয়েছেন। যার মধ্যে নোয়াখালীর বাহিরের কেন্দ্রে রেজিস্ট্রেশন করা শিক্ষার্থীর সংখ্যা ছিলো ২০ জন। টিকা প্রদান কার্যক্রম এখনও চলমান রয়েছে।

এদিকে দীর্ঘ সময় পর আগামীকাল থেকে ক্যাম্পাস খোলায় বেশ উচ্ছ্বসিত শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ অধ্যয়ন বিভাগের শিক্ষার্থী নুবায়রা হাফিজ বলেন, ‘ ভার্চুয়াল জগৎ থেকে বের হয়ে সকলের সাথে আগের মত ক্লাস করা, টংয়ের দোকানে চায়ের সাথে গানের আসরের দিনগুলো যে পুনরায় ফিরে পাবো তা নিঃসন্দেহে আমাদের জন্য অনেক প্রশান্তিদায়ক একটি সংবাদ।’

বাংলা বিভাগের শিক্ষার্থী সিজানুল ইসলাম বলেন,
‘দীর্ঘদিন একঘেয়ে জীবনের পর ক্যাম্পাসে ফিরে সকল বন্ধুদের মাঝে ফিরে যাওয়া, সেই পুরোনো আড্ডায় মেতে উঠার আনন্দ, বিগত বিষাদ কে ভুলিয়ে দেবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ