বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৩:২৩ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

জনগনের ইচ্ছেতে স্বতন্ত্র প্রার্থী জামাল আহমেদ

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

জনগনের ইচ্ছেতে স্বতন্ত্র প্রার্থী জামাল আহমেদ।

চাঁদপুর প্রতিনিধি-টি এইচ রাজুঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিলেন হাজী জামাল আহমেদ। তিনি চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা দিয়ে এলাকার মানুষজনের মুখে মুখে আলোচনা এসেছিলেন যার প্রমান গত ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় জনস্রোতে পরিনত হয়েছিলো। তার সাথে চেয়ারম্যান প্রার্থী হাজী জামাল আহমেদ এর সমর্থকরা তাকে নিজেদের দায়িত্ব দিয়ে অধিকার আদায়ের স্বপ্ন দেখেছিলেন।। তার নেতৃত্বে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা ছুটে আসতেন এক বাক্যে।

ইউনিয়ন ঘুরে জানা যায়, হাজী জামাল আহমেদ সততা, ন্যায়, নিষ্ঠাবান, পরোপকারী একজন মানুষ। তার মধ্য নেই কোন ধরনের হিংসা, প্রতিহিংসা অর্থলিপ্সু। এমনকি তিনি এলাকার মানুষজনের যে কোন বিপদ-আপদে দৌড়ে যান। ইতিমধ্যে তিনি চেয়ারম্যানের চেয়ারে না থেকেও আর্থসামাজিক কাজে নিজকে জড়িয়ে রেখেছেন। এ জন্য জনসাধারণ তার প্রতি আস্থা এবং বিশ্বাসী হয়ে উঠেছেন। তিনি সাংসারিক জীবনের পূর্বে ছাত্র রাজনীতি থেকে শুরু এখনও এই মানুষটি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে নিঃস্বার্থভাবে সম্পৃক্ত রয়েছেন। আগামীতেও থাকবে। রাজনীতির পাশাপাশি হাজী জামাল আহমেদ সফল একজন ব্যবসায়ীও।

ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন (আনু শেখ) বলেন, এবার আমরা দলমত নির্বিশেষে সবাই এই ইউনিয়নের চেয়ারম্যানের চেয়ারটি পরিবর্তন চাই। নিঃস্বার্থভান ব্যক্তি হিসেবে হাজী জামাল আহমেদকে সমর্থন করে তার নির্বাচনী কাজ করছি। শুধু আমি নয়, আমার মত ইউনিয়নের অনেক লোক এমন কথা বলবে।

তিনি আরো বলেন, জামাল আহমেদ কেমন লোক ইউনিয়নের সর্বস্তরের মানুষ জানে। সে সাথে গোয়েন্দা সংস্থার কাছেও তার সমন্ধে রিপোর্ট রয়েছে। সর্বোপরি সবার থেকে জামাল আহমেদ ভালো একজন মানুষ। তার জন্য আমাদের দোয়া এবং সমর্থন সব সময় আছে এবং থাকবে।

ইউনিয়ন যুবলীগের সভাপতি মোতাহের হোসেন টিটু ও সহ-সভাপতি খসরুরজ্জামান খোকা বলেন, আমরা এমন একজন মানুষ চেয়েছি তা আমরা পেয়েছিও। যা অতীতে কখনও ইউনিয়নের জনগণ পাননি। যিনি ইতিমধ্য সর্বস্তরের নেতাকর্মীদের মন জয় করে নিয়েছেন। তিনি আর কেউ না আমাদের সকলের প্রানের স্পন্দন হাজী জামাল আহমেদ ভাই। তৃনমুল নেতাকর্মীদের মমতাময়ী নেত্রী জননেত্রী শেখ হাসিনা এবং হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার অভিভাবক মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এর প্রতি আমাদের একটাই দাবি ছিলো জামাল ভাইয়ের হাতে যেনো নৌকার মনোনয়ন তুলে দেন, কিন্তু আজ আমাদের ডাক প্রধানমন্ত্রী শুনে নেই, তবুও আমরা তাকে নিয়ে এগোতে চাই দল তাকে চায়নি কিন্তু ইউনিয়ন বাসি তাকে চেয়ারম্যান হিসেবে পেতে চায়, আমরা জামাল ভাইয়ের হাতে ইউনিয়নের দায়িত্ব দিবো।

ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মাহবুবুর রহমান সুমন বলেন, ইউনিয়ন নেতাকর্মীদের একমাত্র আশ্রয়স্থল জামাল ভাইকে নৌকার মনোনীত প্রার্থী হিসেবে দেখতে চেয়েছিলাম কারন তার কাছেই ইউনিয়ন পরিষদ নিরাপদ থাকতো ।

এদিকে ইউনিয়ন বাসির আশার আলোর প্রদীপ হতে তাদের ইচ্ছায় সতন্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহন করবেন জামাল আহামেদ এমনটাই জানালেন আমাদের, তিনি আরো বলেন, আমার জীবনের শুরু থেকে আজও আওয়ামী লীগের সৈনিক হয়ে কাজ করছি, যতদিন বেঁচে থাকবো বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক হয়ে বেচে থাকবো৷,
তবে আমাকে দলীয় প্রতিক দেওয়া হয়নি এতে করে আমার কোন কষ্ট নেই, কষ্ট শুধু ইউনিয়ন বাসির জন্য কারন তাদের ভালবাসায় আমি মুগ্ধ হয়েছি তাদের আশা ছিলো নৌকার মাঝি হয়ে নির্বাচন করবো, আমাকে চেয়ারম্যান হিসেবে ইউনিয়ন বাসি পেতে চায় তাই তাদের ইচ্ছায় আমি সতন্র প্রার্থী হিসেবে নির্বাচন করবো, বাকিটা ইউনিয়ন বাসির রায় দিবে, আমি যদি ইিউনিয়ন বাসির আশা পূরণ করতে নির্বাচনে অংশ গ্রহন করে বিজয়ী নাও হই তারপরে ও ইউনিয়ন বাসির পাশে থাকবো, তবে ইউনিয়ন বাসির প্রতি আমার আস্তা এবং বিশ্বাষ আছে তারা আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ি করবে ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ