মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৫:৪৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

মুরাদনগরের গোমতী মার্কেটে হারুনুর রশীদ ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন

কুমিল্লা ব্যুরোঃ
প্রকাশকালঃ শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
মুরাদনগরে ফিতা কেটে হারুনুর রশীদ ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন করছেন স্থানীয় সাংসদ ইউসুফ আব্দুল্লাহ হারুন (এফসিএ)।

কুমিল্লা ব্যুরোঃ
কুমিল্লা জেলার মুরাদনগরে হারুনুর রশীদ ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলা সদরের আল্লাহু চত্বরের পাশে গোমতী মার্কেটে ওই কার্যালয় উদ্বোধন হয়। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন (এফসিএ)।
এ সময় উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনটির চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন, মুরাদনগর থানার ওসি আবুল হাসিম, জেলা পরিষদ সদস্য জাকির হোসেন, ইউপি চেয়ারম্যান কাজী আবুল খায়ের, শরীফুল ইসলাম, জাকির হোসেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান আক্তার হোসেন, বাঙ্গরা বাজার থানা কৃষকলীগের আহবায়ক আবু মুছা আল কবির, ব্যবসায়ী জয়নাল আবেদীন, উপজেলা কৃষকলীগ সদস্য মোহাম্মদ হাসান, উপজেলা ছাত্রলীগের সভাপতি সফিক তুহিন, সাবেক যুগ্ম আহবায়ক বিল্লাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক কামরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আজিজুল হক, উপজেলা কৃষকলীগের সদস্য আল-আমিন বাদশা ও ইবরাহিম প্রমূখ।
জানা গেছে, স্থানীয় সাংসদ আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ’র পিতা সাবেক এমপি প্রয়াত হারুনুর রশীদের নামে প্রতিষ্ঠিত ফাউন্ডেশনটি মানবতার সেবায় কাজ করে আসছে ২০১৯ সাল থেকে। খাদ্য, বস্ত্র, ঔষধ-চিকিৎসা, অসহায় কৃষকদের বিনামুল্যে সার বিতরণ, ধানকাটার হারভেস্টার মেশিন, করোনাকালে রোগিদের বহনের জন্য এ্যম্বুলেন্স সেবা দিয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করেছেন সংগঠনটি। এছাড়া এখনও কোন অসহায় দারিদ্র পরিবার এ ফাউন্ডেশনের স্মরনাপন্ন হলে তাকে সার্বিক সহযোগিতা দিচ্ছেন তারা। শিক্ষা খাতেও (বাংলা এবং ইংরেজি) বিতর্ক প্রতিযোগিতা চালু করে শিক্ষার্থীদের মাঝে বেশ সাড়া ফেলেছেন। করোনায় বিভিন্ন এতিমখানা ও মাদরাসায় মাসব্যাপি খাদ্যের ব্যবস্থা করে অসাধারণ ভূমিকা পালন করেছেন ওই ফাউন্ডেশন। স্থানীয় সাংসদের ব্যক্তিগত তহবিল থেকে এ ফাউন্ডেশনটি পরিচালিত হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ