শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১২:৩৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

কুবি ছাত্রলীগের সামাজিক বিজ্ঞান অনুষদের নেতৃত্বে সাআদ-রিফাত

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

কুবি ছাত্রলীগের সামাজিক বিজ্ঞান অনুষদের নেতৃত্বে সাআদ-রিফাত।

রকিবুল হাসান/কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগের সামাজিক বিজ্ঞান অনুষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছে নৃবিজ্ঞান বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী সাআদ ইবনে সাইদ ও সাধারণ সম্পাদক হয়েছেন লোক-প্রশাসন বিভাগের ১২ ব্যাচের শিক্ষার্থী রিফাত আহমেদ।
বুধবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ এবং সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ এই সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়।

৩৩ সদস্য বিশিষ্ট এই আংশিক কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি জয় সরকার, সোহাগ আকন্দ,রাজিব খান, নুরুদ্দিন, শেখ ইমরান আল আমিন, শাহ আমানুল্লাহ পরান,রিয়াদ মিয়া, সাইদুর রহমান, আবদুল্লাহ আল মাসুদ রাব্বি, দীপ চৌধুরী, সুজন আলী।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন ফজলে রাব্বি, আল আমিন সরকার, বিশ্বজিৎ সরকার, রুহুল আমিন,গোবিন্দ পাল, শরিফুল ইসলাম, সোহেল আহমেদ, সেলিম আহমেদ, মেহেদী হাসান তানিম, সাংগঠিক সম্পাদক হলেন সাদ্দাম হোসেন, আক্তারুজ্জামান পাভেল,এসএম জিয়ান আহমেদ, রনি মণ্ডল,সামিন বখশ সাদি, ওয়াশিম খান, রবিউল হোসেন,আবু তাহের মিসবাহ ও রাকিব মোল্লা। এতে প্রচার সম্পাদক হয়েছেন তাহমিদ ইসলাম ইমন ও উপ-প্রচার সম্পাদক হয়েছেন শেখ মাসুম।
বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কার্যক্রম আরও গতিশীল করার জন্য অনুষদ ভিত্তিক কমিটি ঘোষণা করা হয়।

উল্লেখ্য, সামাজিক বিজ্ঞান অনুষদের এই আংশিক কমিটি আগামী একবছর দায়িত্ব পালন করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ