শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:২০ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

বাগেরহাটে জাল দলিল, নকল সিল ও রেভিনিউ স্টাম্প সহ প্রতারক আটক

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ সোমবার, ২২ নভেম্বর, ২০২১

বাগেরহাটে জাল দলিল, নকল সিল ও রেভিনিউ স্টাম্প সহ প্রতারক আটক।

সোহেল রানা/বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাটঃ জেলার রামপাল উপজেলায় জাল দলিল, নকল সিল, রেভিনিউ স্ট্যাম্প এবং জালিয়াতি কাজে ব্যবহিত বিভিন্ন সরঞ্জামাদিসহ এস এম আবু জাফর (৫৪) নামের জালিয়াতি চক্রের এক সদস্যকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৬)।

আটক আবু জাফর বাগেরহাট জেলার রামপাল উপজেলার উজলকুড় এলাকার মো. এবাদ আলী শেখ’র ছেলে।

গত রবিবার (২১ নভেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার উজুলকুড় ফকিরবাড়ী এলাকা থেকে আটক করা হয় তাকে।

এ সময় বিভিন্ন সরকারী অফিসের ২৪টি সিল, ২টি সিলপ্যাড, ২৩ টি ফাঁকা ষ্ট্যাম্প, ৯০টি কোর্ট ফি ষ্ট্যাম্প, ৮টি এস এ খতিয়ানের কপি, ৪টি আরএস খতিয়ানের কপি, জমির বিভিন্ন ৫০ পাতা দলিলপত্র, একটি মেমোরিকার্ড ২টি সীমকার্ড, একটি হাতঘড়ি ও নগদ ৮২০ টাকা জব্দ করে র‍্যাব।

র‍্যাব-৬ খুলনার সহকারী পরিচালক মিডিয়া বজলুর রশীদ বলেন, বিভিন্ন সরকারি অফিসের সীলমোহর নকল করে প্রতারণার মাধ্যমে মানুষের নিকট হতে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে অভিযান চালিয়ে এস এম আবু জাফরকে আটক করা হয়েছে। তার কাছ থেকে জালিয়াতি ও প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। মামলা দায়ের পূর্বক তাকে রামপাল থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ