শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০১:৫৪ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

বার্ষিক রিপোর্টার্স অ্যাওয়ার্ড প্রদান করল কুবি সাংবাদিক সমিতি

/ ৪৩ /২০২১
প্রকাশকালঃ রবিবার, ২১ নভেম্বর, ২০২১

বার্ষিক রিপোর্টার্স অ্যাওয়ার্ড প্রদান করল কুবি সাংবাদিক সমিতি।

রকিবুল হাসান/কুবি প্রতিনিধিঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সাতজন সংবাদকর্মীকে তিনটি ক্যাটাগরিতে বার্ষিক অ্যাওয়ার্ড প্রদান করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস)।

রবিবার (২১ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় সাংবাদিক সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত রির্পোটাস অ্যাওয়ার্ড ও অফিস উদ্বোধন অনুষ্ঠান থেকে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। এসময় তাদের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেয়া হয়।

সেরা প্রতিবেদন ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন দৈনিক মানবকণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিবেদক নাজমুল সবুজ। এছাড়া সেরা প্রতিবেদক ক্যাটাগরিতে প্রথম হয়েছেন দৈনিক অধিকারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আহমেদ ইউসুফ, দ্বিতীয় হয়েছেন বাংলাদেশ পোস্ট এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মহিউদ্দিন মাহি এবং তৃতীয় হয়েছেন দৈনিক সময়ের আলোর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আবু বক্কর সিদ্দিক ফরহাদ।

এদিকে সেরা উদীয়মান প্রতিবেদক ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন দৈনিক নয়া শতাব্দীর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মানছুর আলম অন্তর, দৈনিক লাখো কন্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি জুবায়ের রহমান এবং বাংলাদেশ প্রতিবেদন এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রকিবুল হাসান।

সেরা প্রতিবেদকদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী, উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. হুমায়ুন কবির ও ট্রেজারার অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান।

 

সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শাহাদাত বিপ্লবের সঞ্চালনায় এবং সভাপতি তানভীর সাবিকের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত) অধ্যাপক ড. মো. আবু তাহের, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. শামিমুল ইসলাম, সাধারণ সম্পাদক ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা কার্যালয়ের পরিচালক ড. মো.হাবিবুর রহমানসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক, কুমিল্লা জেলায় গণমাধ্যমে কর্মরত সাংবাদিকবৃন্দ, শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories