শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

পিরোজপুরে থামছেই না নৌকা প্রার্থী ও সমর্থকদের উপর হামলা

/ ৩১ /২০২১
প্রকাশকালঃ রবিবার, ২১ নভেম্বর, ২০২১

পিরোজপুর জেলার কাউখালীর চিরাপাড়া ইউপি নির্বাচনে নৌকার অফিস ভাংচুর এবং সমর্থকের উপর হামলা করে।

পিরোজপুরের কাউখালীর চিড়াপাড়া-পারসাতুরিয়া ইউপি নির্বাচন নিয়ে শনিবার রাতে চিরাপাড়ায় সহিংসতায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর ভাইসহ সাতজন আহত হয়েছেন। গুরুতর আহত নৌকার সমর্থক মওদুদ খান, মামুন মোড়ল ও মিন্টু তালুকদারকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতরা কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এরা হলেন-এনায়েত সরদার, বেলায়েত সিকদার, ফরহাদ হোসেন ও মাইনুল ইসলাম হাওলাদার।

এ ব্যাপারে নৌকা প্রতীকের প্রার্থী এবং বর্তমান চেয়ারম্যান মাহামুদ খান খোকব বলেন, আমি নির্বাচনী প্রচারনা শেষে সমর্থকদের নিয়ে অফিসে মতবিনিময় সভা করছিলাম। সাইকেল প্রতীকের সমর্থকরা পূর্ব পরিকল্পিতভাবে লাঠি সোটা নিয়ে অতর্কিত হামলা চালায় এবং অফিসে টিভিসহ অন্যান্য আসবাবপত্র ভাংচুর করে। হামলায় আমার বড় ভাইসহ সাত সমর্থক আহত হয়েছেন।

এ ব্যাপারে সাইকেল প্রতীকের প্রার্থী বজলুর রহমান নান্নু জানান, ঘটনা সম্বন্ধে আমি কিছুই জানিনা। কে বা কারা এ ধরনের ঘটনা ঘটিয়েছে তা আমার জানা নাই।

এ ব্যাপারে কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. বনি আমীন জানান, এ ঘটনায় নৌকা প্রতীকের প্রার্থী মাহামুদ খান খোকন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন । আজ রবিবার সকালে ৫জন আসামীকে গ্রেফতার করা হয়েছে এরা হলেন সাইকেল প্রতীকের প্রার্থীর বড় ছেলে প্রিন্স খান (২৮), পিতাঃ বজলুর রহমান নান্নু, মনির খা (৩৮), পিতাঃ বাবুল খান, মোঃ হেলাল খান (৩৪), পিতাঃ মোঃ দেলোয়ার হোসেন খান, মোঃ বাহার খান (৪১) পিতাঃ সিরাজউদ্দিন খান, তারিকুল ইসলাম খান (৩৪), পিতাঃ মৃত: সামচুল খান । উভয় গ্রাম দক্ষিণ নিলতী। গ্রেফতার কৃতদের আজ বিকালে পিরোজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য কিছুদিন পুর্বে ২য় ধাপের নির্বাচনে পৌরযুবলীগ সাধারন সম্পাদক ফয়সাল মাহাবুব শুভকে নৌকায় প্রচারনার সময়ে গুলি করে হত্যা করে। তার রেস কাটতে না কাটতে ৩য় ধাপের নির্বাচনেও চলছে নৌকার উপর হামলা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories