শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০২:২৮ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

অতিরিক্ত ভাড়া নেয়ায় ৬৫ বাসকে সোয়া ২ লাখ টাকা জরিমানা

/ ৪০ /২০২১
প্রকাশকালঃ রবিবার, ২১ নভেম্বর, ২০২১

অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ প্রমাণিত হওয়ায় ৬৫টি ডিজেলচালিত বাসকে ২ লাখ ২৩ হাজার টাকা জরিমানা করেছে বিআরটিএর ভ্রাম‍্যমাণ আদালত। এছাড়া বাসের সঠিক কাগজপত্র না থাকার অপরাধে ১টি গাড়ি ডাম্পিং স্টেশনে পাঠানো হয়েছে।

রোববার (২১ নভেম্বর ) ঢাকা ও চট্টগ্রাম মহানগরে ১১টি স্পটে বিআরটিএ-র ১০ টি ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে এ জরিমানা আদায় করেন।

বিআরটিএ জানায়, ভ্রাম্যমাণ আদালত আজ ২৩৩টি ডিজেল চালিত ও ১৭টি সিএনজি চালিত মোট ২৫০টি বাস-মিনিবাস পরিদর্শন ও তল্লাশি করে এবং বাড়তি ভাড়ার বিষয়টি যাচাই-বাছাই করে দেখেন। এতে ৬৫টি ডিজেল চালিত বাসের বিরুদ্ধে বাড়তি ভাড়া নেওয়ার অপরাধের প্রমাণ পাওয়া যায়।

বিআরটিএ’র চেয়ারম্যান নুর মোহাম্মদ মজুমদার, পরিচালক (এনফোর্সমেন্ট), মো. সরওয়ার আলম ও উপ-পরিচালক (এনফোর্সমেন্ট), মো. হেমায়েত উদ্দিন ঢাকা মহানগরের বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা পরিদর্শন করেন এবং যাত্রীদের সাথে কথা বলে অভিযোগ শুনেন ও সুরাহা করেন। অভিযানকালে বাস ও মিনিবাস মালিক ও শ্রমিক সংগঠনের প্রতিনিধি দলের সদস্যগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories