শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০২:৩২ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

প্রচারণায় ব্যস্ত চেয়াম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম মোল্লা

/ ২২ /২০২১
প্রকাশকালঃ শনিবার, ২০ নভেম্বর, ২০২১

প্রচারণায় ব্যস্ত চেয়াম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম মোল্লা।

মোঃ জুয়েল রানা/তিতাসঃ

নির্বাচন কমিশনের ঘোষিত তৃতীয় ধাপের তফশিল অনুযায়ী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে কুমিল্লা হোমনা উপজেলার নয়টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। আসন্ন নির্বাচনকে সামনে রেখে উপজেলার ১নং মাথাভাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা এবং মনোনয়নপত্র জমা দিয়ে (আনারস প্রতীক) নিয়ে প্রচার প্রচারণা, গণসংযোগ ও সর্বস্তরের মানুষের সাথে মতবিনিময় অব্যহত রেখেছেন উক্ত ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর আলম মোল্লা।

ধর্ম-বর্ণ নির্বিশেষে আবাল, বৃদ্ধ, বনিতা সহ সকল শ্রেনি পেশার মানুষের আস্থাভাজন জাহাঙ্গীর আলম চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতায় অংশ নেয়ায় অনেকটাই পাল্টেছে মাথাভাঙ্গা ইউপি নির্বাচনের সমীকরণ। প্রতিদিন সকাল থেকে রাত অবদি ইউনিয়নের প্রত্যেকটি অলি গলি রীতিমতো চষে বেড়াচ্ছেন জাহাঙ্গীর আলম ও তার কর্মী সমর্থকরা।

 

তিনি হাটবাজার, পাড়া-মহল্লা এমনকি বাড়ি বাড়ি গিয়েও সাধারণ মানুষের সাথে করছেন গণসংযোগ, মতবিনিময়, দোয়া, সমর্থন ও মূল্যবান ভোট চাইছেন ভোটারদের কাছে। শনিবার (২০ নভেম্বর) বিকেলে মাথাভাঙ্গা ইউনিয়নের ৪নং ওয়ার্ড জয়দেবপুর মাথাভাঙ্গা এলাকায় গণসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম মোল্লা বলেন, সাধারণ জনগন ও ভোটারদের ওপর আমার আস্থা রয়েছে। সেই আস্থা নিয়ে সকলের আহ্বানে সাড়া দিয়ে আমি নির্বাচনে প্রার্থী হয়েছি। আমি কারো সমালোচনা করবো না। জনগনের পক্ষ থেকে প্রশাসনের কাছে শুধু একটাই দাবি, তা হল সুষ্ঠ নির্বাচন। কে ভাল, আর কে মন্দ তার রায় ২৮ নভেম্বর আশাকরি মানুষ ব্যালটের মাধ্যমে দিবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories