শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০২:১৯ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

নির্বাচনে কোনো প্রকার অনিয়ম বরদাস্ত করা হবে না – জেলা প্রশাসক এনামুল হক

/ ৩৫ /২০২১
প্রকাশকালঃ শনিবার, ২০ নভেম্বর, ২০২১

নির্বাচনে কোনো প্রকার অনিয়ম বরদাস্ত করা হবে না – জেলা প্রশাসক এনামুল হক।

মোহাম্মদ ছালাহ্ উদ্দিন/উজ্জ্বল ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৩য় ধাপে মুক্তাগাছা উ পজেলার ১০ টি ইউনিয়নে আগামী ২৮ নভেম্বর ২০২১ তারিখে অনুষ্ঠিতব্য নির্বাচনের সকল প্রিজাইডিং অফিসার এবং সকল চেয়ারম্যান পদপ্রার্থীদের নিয়ে আয়োজিত আজ ২০ নভেম্বর ২০২১ তারিখের বিশেষ আইনশৃঙখলা সভায় উপজেলা পরিষদ মিলনায়তন, মুক্তাগাছায় প্রধান অতিথির আসন অলঙ্কৃত করেন ময়মনসিংহ জেলার সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ এনামুল হক।

এ সময় বিশেষ অতিথি হিসেবে সভাকে প্রাণবন্ত করে তোলেন জনাব মোহাঃ আহমারউজ্জামান পিপি.এম (সেবা), পুলিশ সুপার, ময়মনসিংহ মহোদয়। এছাড়াও উপস্থিত ছিলেন সিনিয়র জেলা নির্বাচন অফিসার, ময়মনসিংহ, সহকারী কমিশনার (ভূমি), মুক্তাগাছা, জেলা কমান্ডেন্ট আনসার, ময়মনসিংহ, র‍্যাব ও বিজিবি’র উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, উপজেলা নির্বাচন অফিসার, অফিসার ইন চার্জ মুক্তাগাছা, রিটার্নিং অফিসারবৃন্দ।

উক্ত সভায় অতিথিগণ আসন্ন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার ক্ষেত্রে করণীয় সম্পর্কে দিকনির্দেশনা দেন। এসময় অতিথিগণ সভায় উপস্থিত চেয়ারম্যান পদপ্রার্থীগণের বক্তব্য শোনেন এবং সেসকল বক্তব্য গুরুত্বের সংগে বিবেচনা করার প্রত্যয় ব্যক্ত করেন।

উপজেলা নির্বাহী অফিসার, মুক্তাগাছা, জনাব আব্দুল্লাহ আল মনসুর এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তাগণ প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি কঠোরভাবে মেনে চলার নির্দেশনা প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories